বাপ-বেটা একই পোশাকে, স্টাইলের দিক থেকে বাবা রাজকেও পিছনে ফেলে দিলেন পুচকে ইউভান

বাপ-বেটা একই পোশাকে, স্টাইলের দিক থেকে বাবা রাজকেও পিছনে ফেলে দিলেন পুচকে ইউভান

ইউভান আসার পর থেকেই ক্যামেরা তার নিত্যসঙ্গী হয়ে উঠেছে। ডেলিভারি রুম থেকেই সে সেলিব্রিটি। রাজ-শুভশ্রীর জীবনের প্রথম ভালোবাসার টুকরো এখন সোশ্যাল মিডিয়ায় রাজ করছে। মাঝে মধ্যেই এই খুদে সেলিব্রিটিকে পাওয়া যায় ভিন্ন মুডে।

কখনো সে গাড়ি করে ঘুরছে, কখনো পরিবারের কোলে চেপে আদর খাচ্ছে, কখনো আবার ক্যামেরা দেখেই খিল খিল করে হেসে উঠছে। এমত অবস্থায় ইউভান যখনই ক্যামেরার সামনে আসেন দর্শকরাও মুখিয়ে থাকে তার নতুন ছবি দেখার জন্য।

সদ্য রাজ চক্রবর্তীর সঙ্গে পাওয়া গেল ইউভানকে। রাজের পরনে সাদা শার্ট আর হাফ প্যান্ট, পাশাপাশি ওই খুদের পরনেও সাদা শার্ট ও হাফ প্যান্ট। ছবিতেই স্পষ্ট বাপকা বেটা সিপাহী কা ঘোড়া। সেও তার দুষ্টু-মিষ্টি হাসিতে ইতিমধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। কখনো মায়ের সঙ্গে একই রঙের ড্রেসে ফটোশ্যুট করেন, কখনো বাবার সঙ্গে একই ড্রেসে সেজে ক্যামেরাবন্দী হন।

এখানেই শেষ নয়, কিছুদিন আগেও জিৎ-শুভশ্রীর ‘ঝিংকুনাকুর’ গানেও নাচ করতে দেখা গেল খুদেকে। সেখানে জিৎ লিখেছেন, ‘খুব জলদি দেখা করতে হবে তো এই খুদের সঙ্গে’। উত্তর দিয়ে শুভশ্রী লিখেছেন, ‘হ্যাঁ একদম’।

কখনো মায়ের সঙ্গে কখনো বাবার সঙ্গে ভিন্ন মেজাজে ইউভানকে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ার দৌলতে। আজকাল মানুষও তাদের সমস্ত আনন্দ, দুঃখ, বেদনা সোশ্যাল মিডিয়া মারফৎ ভাগ করে নেয়। যার বড় উদাহরণ রাজ-শুভশ্রী-ইউভান।