টলিউডের জনপ্রিয় সেলিব্রিটি যারা এক-দুবার নয়, তিন তিনবার বিয়ে করেছেন, দেখুন তালিকা

টলিউডের জনপ্রিয় সেলিব্রিটি যারা এক-দুবার নয়, তিন তিনবার বিয়ে করেছেন, দেখুন তালিকা


চলচ্চিত্র ও ছায়াছবিতে অভিনেতা-অভিনেত্রীরা তাদের অভিনয়ের মাধ্যমে আমাদের মনোরঞ্জন প্রদান করেন। এমন কিছু অভিনেতা-অভিনেত্রী আছেন যাদের জীবন ছায়াছবি ও চলচ্চিত্রের মতই রঙিন। একাধিকবার বিয়ে করেও টেকেনি তাদের সম্পর্ক। ছোট ছোট ব্যক্তিগত কারণে খুব অল্প সময়ে বিবাহ বিচ্ছেদ হয়েছে তাদের।‌ এক নজরে দেখে নেব সেই সমস্ত তারকাদের যারা একাধিকবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

প্রসেনজিৎ চ্যাটার্জী: টলিউডের জনপ্রিয় অভিনেতা দের মধ্যে একজন অন্যতম হচ্ছেন প্রসেনজিৎ চ্যাটার্জী। নিজের অনুগামীদের কাছে বুম্বাদা নামে পরিচিত তিনি। প্রথমবার 1993 সালে দেবশ্রী রায়, দ্বিতীয়বার 1997 সালে অপর্ণা ঠাকুর এবং তৃতীয়বার 2002 সালে অর্পিতা পাল এর সাথে বিবাহবন্ধনে বাধিত হয়েছিলেন তিনি।

আরো পড়ুন -  ভিডিও গেমের মতো ‘সম্পর্ক’ নিয়ে খেলছে শ্রাবন্তী! ক্ষোভ উগড়ে দিলেন প্রাক্তন স্বামী রোশন সিং

রচনা ব্যানার্জি: টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন রচনা ব্যানার্জি। অভিনয় জীবনে টলিউড ইন্ডাস্ট্রিকে অনেক হিট ফিল্ম দিয়েছেন তিনি। তিনি প্রথমবার ভালোবেসে উড়িয়া নায়ক সিদ্ধার্থ মহাপত্র কে বিয়ে করেছিলেন এবং এক বছরের মধ্যেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর এক ব্যবসায়ী প্রবল বসুকে বিয়ে করেন তিনি ও তাদের একটি ছেলে আছে যার নাম প্রনিল। কিছুদিন আগে গুজব শোনা যাচ্ছিল যে ডিভোর্স হতে চলেছে প্রবল এবং রচনার মধ্যে কিন্তু বর্তমানে এ বিষয়ে আর কোনো কথা শোনা যায়নি।

আরো পড়ুন -  হাসি মুখে সুশান্তের ‘গুড মর্নিং দাদা’ বলাটা সবসময় মনে থাকবে, আবেগে ভাসলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চ্যাটার্জী: টলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী ও জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন অন্যতম হচ্ছেন শ্রাবন্তী চ্যাটার্জী। ছোটপর্দার মাধ্যমে আত্মপ্রকাশ করে তিনি টলিউড ইন্ডাস্ট্রিকে পরপর হিট সিনেমা উপহার দিয়েছেন। প্রথমবার পরিচালক রাজীব বিশ্বাস, দ্বিতীয়বার প্রখ্যাত মডেল কৃষ্ণ ব্রজ, তৃতীয়বার রোশন সিং এর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বর্তমানে রোশান ও শ্রাবন্তীর সম্পর্কের টালমাটাল অবস্থা।

আরো পড়ুন -  ভাঙন ধরল সম্পর্কে, বয়সে ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ সুস্মিতা সেনের

স্বস্তিকা মুখার্জি: টলিউড ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় অভিনেত্রী হচ্ছেন স্বস্তিকা মুখার্জি। 1998 সালে প্রথমবার প্রমিত সেন এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। পরবর্তীকালে তাদের ডিভোর্সের পর অভিনেতা জিৎ এর সাথে কিছু প্রেমের সম্পর্কের কথা শোনা গেছিল। প্রেম হলেও তাদের সম্পর্ক পৌঁছায়নি বিয়ে পর্যন্ত। এছাড়াও সুমন মুখোপাধ্যায় এর সাথে লিভিং সম্পর্কে থাকার কথা শোনা গেছে একাধিকবার। একসময় পরিচালক সৃজিত মুখার্জির সাথে ওনার ব্যক্তিগত সম্পর্ক আছে বলে শোনা গিয়েছিল।