ভেনিসে ঘুরতে গিয়ে খরচ শুনেই আঁতকে উঠলেন, মাঝপথে মাথায় হাত শ্রীলেখার

ভেনিসে ঘুরতে গিয়ে খরচ শুনেই আঁতকে উঠলেন, মাঝপথে মাথায় হাত শ্রীলেখার


এখন তিনি ভেনিসে। ইউরোপ সফর বেশ চুটিয়ে উপভোগ করছেন। কিন্তু সেখানে গিয়েই এক মহা ঝামেলার পড়লেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।কিন্তু কি সেই ঝামেলা! করোনা আরটিপিসিআর রিপোর্ট করতে লাগবে ১১২ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১০,০০০ টাকা। এই বিপুল পরিমাণ অর্থের কথা শুনে চোখ কপালে উঠেছে অভিনেত্রীর।

আরো পড়ুন -  ফটোশপ করে নিজের ফটো রোগা করেছেন শুভশ্রী! রেড হট ড্রেসেও চরম ট্রোলড অভিনেত্রী

উল্লেখ্য ভেনিস চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে আদিত্য বিক্রম সেনগুপ্তের ছবি “once upon a time in Kolkata”ছবিতে অসামান্য অভিনয় করে ডাক পেয়েছেন শ্রীলেখা। সেখানে ফিনফিনে শিফন শাড়িতে র‍্যাম্প ওয়াক করেছেন শ্রীলেখা। পুরস্কার, সম্মাননা তো আছেই তার সঙ্গে ইউরোপ ভ্রমণের সুযোগ কেই বা হাতছাড়া করে? তাই বেরিয়ে পড়েছেন অভিনেত্রী।

আরো পড়ুন -  দ্বিতীয়বার বিয়ে সারলেন মধুমিতা! সিঁথিতে সিঁদুর নিয়ে রাজদ্বীপের সঙ্গে অভিনেত্রী

এদিকে আরটিপিসিআর রিপোর্ট ছাড়া কোনো ভাবে প্রবেশ করা যাবে না ভেনিসে। মহা চিন্তায় শ্রীলেখা রাস্তায় মাথায় হাত দিয়ে বসে পড়েছেন। গত কয়েকদিন আগেও ঠিক এমনি একটি রেস্তোরাঁয় মাছ খাওয়ার ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। যার দাম শুনে চোখ ছানাবড়া হয়ে গিয়েছিল তার। একটা ডিশ ৫০০০।

আরো পড়ুন -  মা হওয়ার পর বেড়েছিল ওজন, মেদ ঝরিয়ে বেগুনি গাউনে লাস্যময়ী শুভশ্রী

এদিকে শ্রীলেখার এমন অবস্থা কেউ কেউ তাকে কটাক্ষ করেছেন,” গেছেন ঘুরতে অথচ টাকা নিয়ে যাননি।” কেউ আবার শ্রীলেখার পোশাক নিয়ে মন্তব্য করেছেন। অবশ্য অভিনেত্রীর অসাধারন অভিনয়ের তারিফ করেছেন নেটিজেনরা।