‘ক্লাস সিক্স থেকে প্রেম করেছি, ছোট থেকেই আমি ভীষণ রোমান্টিক’, মনের কথা জানালেন শ্রাবন্তী!

'ক্লাস সিক্স থেকে প্রেম করেছি, ছোট থেকেই আমি ভীষণ রোমান্টিক', মনের কথা জানালেন শ্রাবন্তী!


সমালোচনা যার পিছু ছাড়ে না তিনি আর কেউ নন টলি কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবার তিনি জানালেন তার জীবনের প্রথম ভালোবাসার ছোঁয়ার কথা,মনে রং লাগার কথা। বয়স তখন খুব কম ক্লাস সিক্স, তখনি নাকি শুরু হয় শ্রাবন্তীর টক মিষ্টি প্রেম।

বছর চারেক আগে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের এক টক শো এ এসে নিজের প্রেমের ব্যাপারে মুখ খুলেছিলেন শ্রাবন্তী। জানান বাড়ির পাশের একটি ছেলে, তাকেই প্রথম মন দিয়েছিলেন তিনি। তখন চোখের ইশারা, একে অপরকে ফ্লাইং কিস, আর হাতে হাত রাখা। কিন্তু মায়ের সদা সতর্ক দৃষ্টি তে অনেক সাধ পুরন হয়নি নায়িকার। কুছ কুছ হোতাহে’ ছবির মতোই নিজের প্রেমকে সাজাতে চেয়েছিলেন তিনি।

যদিও এদিন শ্রাবন্তী বলেন এই প্রেম পূর্ণতা পায়নি। আজও পাড়ায় দেখা হলে তাদের দুজনের টুকটাক কথা হয় তবে সেই স্মৃতি ভোলার নয়। শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে বিচ্ছেদ নিয়ে আইনি লড়াই চলছে। এর আগে দুবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও টেকেনি সম্পর্ক। ইদানিং এক ব্যবসায়ীর সঙ্গে প্রেমের কানাঘুষো শোনা গেলেও সেই প্রেম ও নাকি ধোপে টেকেনি।

সম্প্রতি নায়িকা নিজেই জানিয়েছেন তিনি টোটালি সিঙ্গেল। নিজেই নিজেকে তৈরি করছেন। আর বিবাহিত জীবন নিয়ে একেবারে ‘ স্কিপটি নট’ শ্রাবন্তী। তার কথায় যা বলার সময় বলবে।

আরো পড়ুন -  সিরিয়াল থেকে বিরতি, নীল গাউনে বেবি বাম্প লুকে ‘মা ভবতারিণী' তনুশ্রী ভট্টাচার্য!