‘তোমার প্যান্ট কোথায়’? খোলামেলা পোশাকে শ্রাবন্তীকে ট্রোল নেটিজেনদের

‘তোমার প্যান্ট কোথায়’? খোলামেলা পোশাকে শ্রাবন্তীকে ট্রোল নেটিজেনদের

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee), অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী কে নিয়ে এখন আর চর্চার শেষ নেই। তিন তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পরেও বিচ্ছেদ হয়েছে তার। এই কারণে সবসময়ই সংবাদমাধ্যমের লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। বর্তমানে অভিনেত্রী ছেলে অভিমুন্য (Abhimanyu Chatterjee) হাত ধরে ঘুরতে গিয়েছেন মালদ্বীপে। সেখান থেকেই দেখা যাচ্ছে অভিনেত্রীকে নানা রকম ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করতে। কখনো দেখা যাচ্ছে নীল জলরাশির পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি আবার কখনো দেখা যাচ্ছে হাতে পানীয়র গ্লাস ধরে আনমনে শুধু রয়েছে রয়েছেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম একাউন্ট এ শেয়ার করে নিয়েছেন এক অন্যরকম ছবি। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একদম বোল্ড অবতারে। জানিয়ে নেটিজেনদের মনে জমেছে হাজারো প্রশ্ন। সকলের প্রশ্নকে বুড়ো আঙুল দেখিয়ে যদিও তিনি ভেসে বেড়াচ্ছে নীল সমুদ্রের বুকে। ইনস্টাগ্রামের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে পিছনে দিগন্ত বিস্তৃত নীল আকাশ হাতে পানির গ্লাস যত দূরে চোখ যাচ্ছে তত দূরে স্বচ্ছ নীল জল আর আকাশের সমাহার। তার পরনে রয়েছে একটি শার্ট। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে শার্টের ভিতর কালো রংয়ের অন্তর্বাস স্পষ্ট। চোখে রয়েছে কালো চশমা। ক্যাপশনে যোগ করেছেন, “হাসি এমন এক জিনিস যা ক্ষনিকেই ছুটির আমেজ দিতে পারে।”

‘তোমার প্যান্ট কোথায়’? খোলামেলা পোশাকে শ্রাবন্তীকে ট্রোল নেটিজেনদের

শ্রাবন্তীর এই ছবিতে নেটিজেনদের কমেন্ট,‘দিদি, জামাটা কিন্তু অনেকটা কাটা’, কেউ লিখেছেন, ‘তোমার প্যান্ট কই?’ বিকিনির ওপর এই শার্ট পরেছেন নায়িকা। এমনকি বিকিনিতে ও ছবি পোস্ট করতে দেখা গেছে শ্রাবন্তী চ্যাটার্জীকে। কিন্তু মুখের ক্লোজআপ নায়িকার বোল্ড অবতার কে চাপা দিয়ে দিয়েছে। বিকিনি লুকের সম্পূর্ণ ছবি পোস্ট না করাই অল্পতেই সন্তুষ্ট থাকতে হচ্ছে শ্রাবন্তী ভক্তদের। ছবির উপরে ক্যাপশন লিখেছেন, “ট্যান অফ এ চেঞ্জ।” অন্যদিকে শ্রাবন্তী হট অবতার দেখে অনেকেই কটুক্তি করেছেন। তাদের সকলের বক্তব্য মালদ্বীপে ঘুরতে গিয়ে সবাই স্নান করার পোশাক পরবেন এটাই স্বাভাবিক মালদ্বীপে গিয়ে তো কেউ নিশ্চয়ই আর ঘাগড়া পড়ে ঘুরে বেড়াবেন না।