সি-বিচে শান্তি খুঁজে পেলেন শ্রাবন্তী চ্যাটার্জী, সাদা শার্টে উপচে পড়ছে যৌবনের আগুন

সি-বিচে শান্তি খুঁজে পেলেন শ্রাবন্তী চ্যাটার্জী, সাদা শার্টে উপচে পড়ছে যৌবনের আগুন


আপাতত সব বিতর্ক থেকে দূরে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) তাঁর ‘রিউমারড’ প্রেমিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nagchowdhury)-র সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। রয়েছেন শ্রাবন্তীর পুত্র অভিমন‍্যু (Abhimanyu Chatterjee) ও তাঁর গার্লফ্রেন্ড দামিনী (Damini)।

দামিনী অভিমন‍্যুর গার্লফ্রেন্ড। মালদ্বীপ থেকে একের পর এক ছবি শেয়ার করছেন শ্রাবন্তী ও অভিমন‍্যু। তবে শ্রাবন্তী বেশির ভাগ সময়ই কাটাচ্ছেন সি-বিচে। সি-বিচে রিল‍্যাক্স করার জন্য তিনি বেছে নিয়েছেন সাদা রঙের বিচ শার্ট, পিচ রঙের শর্ট, পায়ে ফ্লিপ ফ্লপ ও চোখে সানগ্লাস। ঠোঁট রাঙিয়েছেন লাল লিপস্টিকে। কখনও সমুদ্রের হাওয়ায় উড়ে যাওয়া চুল ঠিক করছেন তিনি। নিজেই এই ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন শ্রাবন্তী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, মাথার উপর আকাশ, পায়ের নিচে বালি, এক অপার শান্তি।

আরো পড়ুন -  গরিবের ভগবান সোনু সুদের বিশ্বজয়, শুভেচ্ছার ভরিয়ে দিলেন অনুরাগীরা

তবে অভিরূপের সঙ্গে এখনও অবধি একটি ছবিও শেয়ার করেননি শ্রাবন্তী। কিন্তু সূত্রের খবর, অভিরূপ শ্রাবন্তীর সঙ্গেই রয়েছেন। এমনকি এর আগেও অভিরূপের সঙ্গে শ্রাবন্তী শর্ট ট্রিপে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। সেখানেও অভিরূপের সঙ্গে নিজের কোনো ছবি শেয়ার করেননি শ্রাবন্তী।

অপরদিকে শ্রাবন্তীর সঙ্গে তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। রোশন বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা দায়ের করলেও শ্রাবন্তী স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তিনি রোশনের সঙ্গে থাকতে চান