অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে শুভশ্রী, হাই হিল, খোলা চুলে সকলের নজর কাড়ছেন অভিনেত্রী

অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে শুভশ্রী, হাই হিল, খোলা চুলে সকলের নজর কাড়ছেন অভিনেত্রী


বাংলা চলচ্চিত্র জগতে একটি পরিচিত নাম হল শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজের ভালো ভালো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন। আজও তিনি তাঁর ইনস্ট্রাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন। মুহূর্তের মধ্যেই বহু মানুষ পছন্দ করেছেন সেই ছবিটিকে।

সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সামাজিক মাধ্যমে যে ছবিটি শেয়ার করে নিয়েছেন তাতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে রয়েছে সবুজ রঙের একটি ড্রেস। হট লুক, হাই হিল, খোলা চুলে নজর কেড়েছেন বহু নেটিজেনদের। ছবির ক্যাপশনে তিনি লিখেন ‘বাক্সের বাইরে ভাবতে শিখুন!’ ইতিমধ্যেই ছবিটি নেট মাধ্যমে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অনুরাগীদের সাথে ভাগ করে নেওয়ার কিছু মুহূর্তের মধ্যেই ছবিটিতে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

আরো পড়ুন -  প্রকাশ্যে এই অভিনেতাকে চুমু খেলেন প্রেমে পাগল শ্রীময়ী, ভাইরাল ভিডিও

গত রবিবারই তার ছেলে ইউভানের এক বছরের জন্মদিন পালন করা হয়।ইউভানের জন্মদিনে তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শুভেচ্ছাবার্তা জানান। ছবিতে তিনি লিখেন “শুভ জন্মদিন জান। এক বছর হয়ে গেল তুমি একজন মায়ের জন্ম দিয়েছো। আমার জন্য নিঃস্বার্থ ভালোবাসা আমার বাবু।” ঘরোয়া ভাবে পালিত হয় ইউভানের জন্মদিন। দাদা অনিশের উদ্যোগে বাড়িতে অনুষ্ঠিত হয় রাধা কৃষ্ণের সংকীর্তন। ফুলে ফুলে সেজে উঠেছিল বাড়ি। সাথে ছিল কেক কাটার আয়োজন। বন্ধু বান্ধবী এবং আত্মীয় পরিজনদের নিয়ে উদযাপিত হয়েছে এই বিশেষ দিনটি। এদিন সংগীত পরিচালক তথা শিল্পী জিৎ গাঙ্গুলীও ভাগ্নে ইউভানের জন্য একটি গান গেয়ে উপহার দিয়েছেন। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে মামা জিৎ গাঙ্গুলী ভাগ্নের উদ্দেশ্যে সিটি লাইফ সিনেমা থেকে মুসকুরানে কি বাজা তুম হো গানটি নিজের কন্ঠে পরিবেশন করেছেন। সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলীর সাথে গলা মিলিয়েছেন অনুষ্ঠানে উপস্থিত সকলেই।

মা হওয়ার পর স্বাভাবিকভাবেই অন্যান্য আর চারপাঁচটা নারীর মতোই অভিনেত্রীর চেহারায় কিছু বদল লক্ষ্য করা যায়। যার কারনে ট্রোল হতে হয় অভিনেত্রীকে। কিন্তু সে সবকিছু উপেক্ষা করে তিনি আবারও কাজে ফিরেছেন। বর্তমানে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সে তাঁকে বিচারকের আসনে দেখা যাচ্ছে। সম্প্রতি জি বাংলার মহালয়ার প্রোমোতে তাকে দেখা গেছে মহামায়া রূপে।