ছেলে ঈশানকে বাড়িতে রেখে পার্টিতে ব্যস্ত যশরত! দুধের বাচ্চাকে নিয়ে চিন্তা নেটিজেনদের

ছেলে ঈশানকে বাড়িতে রেখে পার্টিতে ব্যস্ত যশরত! দুধের বাচ্চাকে নিয়ে চিন্তা নেটিজেনদের

দিন ২০ ও হয়নি মা হয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। কয়েকদিন আগেই ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। মা হওয়ার ১ মাস হওয়ার আগেই বুধবার প্রথমবার প্রকাশ্যে এলেন নতুন মাম্মা। জনসমক্ষে হাজির হলেন অভিনেত্রী। ওই দিন সন্ধ্যাবেলা অভিনেত্রী ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন নুসরত। আর সেদিন নিজের লুক দিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

নতুন মাম্মার চাবুক ফিগার প্রথম দেখলে কে বলবে তিনি এক ছেলের জননী। কারণ তাঁর ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি। একদিকে ছেলেকে সামলাচ্ছেন পাশাপাশি নিজের পেশাদার কমিটমেন্ট বজায় রাখছেন। ছেলের বয়স দু-সপ্তাহ পার হওয়ার আগেই নিজের কাজে ফিরেছেন নুসরত। তবে নুসরত সংবাদমাধ্যমে জানিয়েছেন এখনই অভিনয়ে ফিরছেননা। ছেলে একটু বড় হতেই ফের কাজে যোগ দেবে৷

শনিবার সকানে নিজের প্রেমিক তথা ছায়াসঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল নতুন মাম্মাকে, যা দেখে হতবাক সোশ্যাল দুনিয়া। শনিবার রাতে কলকাতার এক রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন ঈশানের মাম্মা। এদিন সাদা শর্টস স্কার্ট আর ঘন নীল স্লিভলেস টপ আর খোলা চুল আর নিউড মেক আপে আপে লাস্যময়ী অবতারে লেন্সবন্দী হলেন নুসরত। আর যশের পরণে ছিল ব্লু টিশার্ট আর জিন্স।

যশ-নুসরত এদিন অভিনেত্রী-মডেল ঊষসী সেনগুপ্তের সাথে কলকাতার এক নামী রেস্তোরাঁয় হাজির ছিলেন । তিনিই রবিবার সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ‘যশরত’-এর সঙ্গে ছবি পোস্ট করেছেন। দুই বন্ধুর একগুচ্ছ ছবি পোস্ট করেন ঊষসী ক্যপশানে নতুন মায়ের প্রশংসা করে লেখেন, ‘খুব উত্তেজিত সুন্দরী,মোহময়ী, বাংলার পাওয়ার ওম্যান, আমার ভালোবাসার মানুষ… নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে গতকাল রাতে কমিউনে পেয়ে…. নয়না অনেক পিজ্জা, ডামসাম আর মিষ্টিতে ভরে উঠুক তোমার মাতৃত্বের এই জার্নি! আমার এই কন্যে একজন রকস্টার! তোমাকে দেখে মাতৃত্বের জার্নিটা সেক্সি মনে হচ্ছে’। নয়না হল নুসরতের ডাক নাম।

শুধুমাত্র ডিনার করতেই ওই রেস্তোরাঁয় পৌঁছেছিলেন যশরত নাকি অন্য কোনও প্রমোশ্যানাল ইভেন্টে এসেছিলেন তা এখনো কিছু স্পষ্ট নয়। তবে নুসরতের এই ছবি ফ্যান পেজ মারফত ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়াতে নীতি পুলিশরা সমালোচনা করতে শুরু করেন। অনেকেই মন্তব্য করেন বাড়িতে কি করে আয়ার কাছে দুধের ছেলেকে বাড়িতে ফেলে নুসরতের এইভাবে ঘুরে বেড়াচ্ছেন। তা নিয়ে হতবাক নেটিজেনরা। তবে এই ছবি বেশ ভালোই ভাইরাল নেটদুনিয়াতে।