‘হুবহু মিয়া খলিফা’, মা হওয়ার পরেও চরম ট্রোলের শিকার হলেন নুসরত

‘হুবহু মিয়া খলিফা’, মা হওয়ার পরেও চরম ট্রোলের শিকার হলেন নুসরত


গত ২৬ শে আগস্ট বৃহস্পতিবার অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan) পার্কস্ট্রিটের এক বেসরকারি হসপিটালে জন্ম দিয়েছেন ফুটফুটে এক পুত্রসন্তানের। অভিনেত্রী নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা মুহূর্ত দর্শকের সামনে আসার পর থেকেই একের পর এক কটুক্তি লেগেই রয়েছে। এ কটূক্তির যেন আর শেষ হতে চাইছে না কিছুতেই। প্রথমে ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) কে বিয়ে করে তারপর অস্বীকার করার পর নুসরাত জাহানের সুখের জীবন তাসের ঘরের মতো ভেঙে পড়ে। অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সাথে সম্পর্কের গুঞ্জন, পিতৃ পরিচয় না দিয়ে সন্তান প্রসব সবকিছুই তার চারিত্রিক বৈশিষ্ট্যকে কালিমালিপ্ত করেছে।

নুসরাত জাহান অভিনেতা যশ দাশগুপ্তের নামের সাথে মিল রেখে পুত্র সন্তানের নামকরণ করেন। পুত্র সন্তানের নাম দিয়েছেন ঈশান (Yishaan)। তবে ছেলের নাম প্রকাশ্যে আনলেও এখনো সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে আনেননি জনপ্রিয় এই অভিনেত্রী। তবে বর্তমানের যশ দাশগুপ্তের সঙ্গেই তিনি তার নবাগত ছেলেকে নিয়ে আছেন তাও মাঝেমধ্যে ইনস্টাগ্রামে আকার ইঙ্গিতে বুঝিয়ে দেন।

নেটিজেনরা যেমন নুসরাতের নবাগতা পুত্রসন্তানকে দেখবেন বলে অধীর আগ্রহে বসে আছেন ঠিক তেমনি অধীর আগ্রহে বসে আছেন নুসরাতের সন্তানের বাবাকে তা জানার জন্য। যদিও ইতিমধ্যে অভিনেত্রী অনেকবারই সামাজিক মাধ্যমে আকার-ইঙ্গিত দিয়েছেন তার সন্তানের বাবা কে হতে পারেন সেই নিয়ে। সম্প্রতি নিজের ছবি পোস্ট করে ছবির ক্যাপশনে লিখে দিয়েছিলেন এই ছবির চিত্রগ্রাহক হলেন ড্যাডি। তবে এই ড্যাডি তার নিজের নাকি তার সন্তানের সে বিষয়ে কিছুই খোলসা করে বলেননি অভিনেত্রী।

অভিনেত্রী কিছু ইনস্টাগ্রামে পোস্ট করলেই কমেন্ট বক্সে চোখ রাখলেই একই জিনিস ঘুরে ফিরে দেখা যায়। তা হল নেটিজেনদের একই সেই প্রশ্ন তার সন্তানের বাবা কে! ইতিমধ্যেই ঈশানের ছবি দেখার ও আর্জি জানিয়েছেন নেটিজেনরা। এরইমধ্যে তৈরি হয়ে গেছে ঈশান জাহান (Yishaan Jahan) নামক একটি ফ্যান পেজ। পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতাল থেকে ফিরে এক নতুন জার্নি শুরু করেছেন অভিনেত্রী নুসরাত জাহান এবং সেই নতুন জার্নির পোস্ট করেছেন তিনি।

‘হুবহু মিয়া খলিফা’, মা হওয়ার পরেও চরম ট্রোলের শিকার হলেন নুসরত

এইবার অভিনেত্রী নুসরাত জাহানকে দেখা গেল কিছু ফটোশুটের পোস্ট করতে। সেই ফটোতে চোখ রাখলে দেখা যাচ্ছে অভিনেত্রী পরনে রয়েছে হালকা সবুজ এবং সাদা রঙের একটি ওয়েস্টার্ন পোশাক কানে লম্বা দুল। মুখে মেকআপ এবং ঠোটে হালকা লিপস্টিক। প্লাস্টিক সার্জারি করার পর থেকেই অভিনেত্রীর ঠোঁট নিয়ে নানারকম কুমন্তব্য দিয়ে আসছে তার কাছে। এই ঠোট নিয়ে আবারও কটাক্ষের শিকার হলেন তিনি। কোন কোন মেডিসিন এর বক্তব্য ঠোটে কি মৌমাছি কামড় দিয়েছে! আবার কিছু কিছু নেটিজেন বলেছেন একেবারে মিয়াখালিফার কপি লাগছে আপনাকে। এমনকি অভিনেত্রীর চরিত্রে দিকে আঙ্গুল তুলতে ছাড়েনি সেই সব নেটিজেনরা।

আরো পড়ুন -  ৪ মাসে পা দিয়েছে ছোট্ট কেশব! ছেলের সাথে মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন মধুবনী