প্রথম সপ্তাহেই বাজিমাৎ করল ‘সর্বজয়া’! ‘বাসি রসগোল্লা’ ট্রোলের মোক্ষম জবাব দেবশ্রী রায়ের

প্রথম সপ্তাহেই বাজিমাৎ করল ‘সর্বজয়া’! ‘বাসি রসগোল্লা’ ট্রোলের মোক্ষম জবাব দেবশ্রী রায়ের


নিন্দুকের মুখে চুনকালি ঘষে দিল বৃহস্পতিবারের টিআরপি রেজাল্ট। কয়েকদিন ধরে শুরু হয়েছে সর্বজয়া ধারাবাহিকের সম্প্রচার। তবে জি বাংলার (Zee Bangla) পর্দায় প্রথমে সর্বজয়া (Sarbojaya) সামনে আসতেই লাগাতার কটুক্তি করা হয়েছে জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy) কে। তাকে ‘বাসি রসগোল্লা’র তকমা দিতেও পিছু হটেননি নেটিজেনরা। তবে চলতি সপ্তাহের বৃহস্পতিবারের টিআরপি রেজাল্ট দেখা গেছে ধারাবাহিক শুরুর পর থেকেই সেরা তিনে জায়গা করে নিয়েছে দেবশ্রী রায় অভিনীত ধারাবাহিক সর্বজয়া।

দীর্ঘদিন রাজনৈতিক আঙিনায় কাজ করার পর নিজেকে আবার ক্যামেরার সামনে নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী দেবশ্রী রায়। অভিনেত্রী দেবশ্রী রায়ের কামব্যাক জি বাংলা ধারাবাহিক সর্বজয়ার মাধ্যমে। ধারাবাহিকের এই সফলতায় খুশি দেবশ্রী রায় নিজেও। সেই আনন্দের কথা তিনি ভাগ করে নিয়েছেন সামাজিক মাধ্যমের ফেসবুক অ্যাকাউন্টে। শেয়ার করেছেন দুটি ছবি এবং লিখেছেন বিশেষ ক্যাপশন।

আরো পড়ুন -  Srabanti: ‘তুমিই আমার সব খুশির ঠিকানা’, পাহাড়ে কাকে নিয়ে খুশিতে মেতেছেন শ্রাবন্তী

দুটি ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী দেবশ্রী রায় রয়েছেন জি বাংলার সদ্য সম্প্রচারিত ধারাবাহিক সর্বজয়ার লুকে। পরনে রয়েছে হলুদ শাড়ি, খোপায় রয়েছে ফুল, মুখে হালকা মেকআপ। ক্যাপশনে লিখেছেন,‘‘শুরুতেই বাজিমাত! প্রথম সপ্তাহেই সকলকে টেক্কা দিল ‘সর্বজয়া’! নিন্দুকের মুখে ছাই দিয়ে আরও একবার প্রমাণিত হল দেবশ্রী রায় হারতে শেখেনি!’’

আরো পড়ুন -  Nusrat Jahan: লাল-সাদা শাড়ি, শাঁখা-পলাতে বিজয়ার শুভেচ্ছা নুসরাতের! 'জাহান না দাশগুপ্ত' ফের ট্রোলড অভিনেত্রী

জি বাংলার ধারাবাহিক সর্বজয়ার পরিচালনায় রয়েছেন প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী (Snehasis Chakraborty)। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “আমার জহুরির চোখ। রত্ন চিনতে ভুল হয় না। নিন্দুকেরা দেখুক, ‘কলকাতার রসগোল্লা’ কেমন টগবগিয়ে ফুটছে!” অভিনেত্রীর চেহারা নিয়েই হয়েছিল সামাজিক মিডিয়ায় কটূক্তির বন্যা। তবে দেবশ্রী রায় আরো একবার প্রমাণ করে দিলেন তিনি ক্যামেরার সামনে সর্বেসর্বা।

২০২১ এর বিধানসভা নির্বাচনের আগেই তিনি রাজনৈতিক ময়দান ছেড়ে সরে এসে ছিলেন। তখন থেকেই শুরু হয় সামাজিক মাধ্যমে কটাক্ষ করা। তারপর জি বাংলায় সর্বজয়া ধারাবাহিকের প্রমো সামনে আসতেই একপ্রকার রে রে করে তেড়ে এসেছিলেন সবাই। সেই নিয়ে কম হইচই হয়নি। শোনা গিয়েছিল প্রতিধ্বনির চ্যানেল স্টার জলসার ধারাবাহিক শ্রীময়ী কে টেক্কা দিতে জি বাংলার পক্ষ থেকে এই ধারাবাহিকের পরিকল্পনা নেয়া হয়েছে। তবে তা যে একেবারেই ভুল তা প্রমাণ করে দিয়েছে ধারাবাহিকের অন্য স্বাদের গল্পই।