বৌ ভক্ত অঙ্কুশ! ঐন্দ্রিলা ছাড়া অন্য কোনো মেয়ের দিকে ফিরেও তাকান না অভিনেতা

বৌ ভক্ত অঙ্কুশ! ঐন্দ্রিলা ছাড়া অন্য কোনো মেয়ের দিকে ফিরেও তাকান না অভিনেতা

অভিনেতা অভিনেত্রী মানেই তাদের চরিত্রে দাগ থাকবেই। তাদের জীবনে একাধিক প্রেম। কিন্তু সেইসব ধারণা ভুল প্রমাণ করেছেন টলি জগতের দুই অভিনেতা অঙ্কুশ হাজরা ও বনি সেনগুপ্ত। কারণ প্রথম থেকেই তাদের সঙ্গে নাম জুড়েছে দুই তারকা প্রেমিকার। ঐন্দ্রিলা সেন এবং কৌশানি মুখার্জি। অঙ্কুশ জানাচ্ছেন,বউ ভক্ত তিনি। তাই অন্য কোনো মেয়ের দিকে ফিরেও তাকান না।

করোনা কালে বন্ধ ছিল সিনেমা হল। সতর্কতা মেনে পুজোর আগেই খুলে গেছে রাজ্যের সিনেমা হলগুলো। এবার পুজোয় মুক্তি পেতে চলেছে জিৎ মিমি জুটির “বাজি” ফুটবলের ইতিহাস নিয়ে দেবের ছবি “গোলন্দাজ”। দেবের প্রযোজিত ছবি “হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী”। আর এই ছবি মুক্তির লড়াই তে সামিল হয়েছেন অঙ্কুশ হাজরাও। পুজো শুরু দুদিন আগে ১০ ই অক্টোবর মুক্তি পাচ্ছে ক্রাইম থ্রিলার “এফআইআর”। এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ ও বনি সেনগুপ্ত কে। আর ছবিতে নায়িকা হিসেবে থাকছেন ঋতাভরি চক্রবর্তী। পরমব্রত চট্টোপাধ্যায় প্রযোজিত এই ছবির ট্রেলার ইতিমধ্যেই প্রকাশ্যে।

ছবিতে সিনিয়র পুলিশ অফিসার অভ্রজিত দত্তের ভূমিকায় অভিনয় করছেন অঙ্কুশ। অন্যদিকে একটা নেগেটিভ চরিত্রে দেখা যাচ্ছে বনি কে। এক দুর্নীতিগ্রস্থ পুলিশ অফিসার তিনি। অন্যদিকে ঋতাভরি থাকছেন ড: এশার ভূমিকায়। বনি ও অঙ্কুশ একসঙ্গে ছবির ব্যাপারে জানালেন, এটা মিথ্যা আর সত্যির ঠান্ডা লড়াই। তবে আদর্শগত দিক থেকে দুজন দুই বিপরীত মেরুর মানুষ হলেও একে অপরের প্রতি রয়েছে গভীর ভালোবাসা।

এদিন নিজেদের প্রেম জীবন নিয়ে খুনসুটি করতে দেখা গেল দুই অভিনেতাকে। পর্দায় হোক বা বাস্তবে নিজের প্রেমিকা কৌশানীকে নিয়েই মেতে থাকেন তিনি। শোনা যাচ্ছে আগামী বছরেই বিয়ের পিড়িতে বসছেন তারা। ওদিকে ঐন্দ্রিলার সঙ্গে সময় কাটালেও অন্যান্য মেয়েদের সঙ্গে রোমান্স করতে সিদ্ধহস্ত অঙ্কুশ। “ম্যাজিক” ছবিতে একসাথে প্রথমবার বড় পর্দায় আসছেন তারা। তবে বনির মতে পর্দায় নিজের বউয়ের সঙ্গে রোমান্স করা অনেক সহজ।