অবশেষে অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত

অবশেষে অন্তঃসত্ত্বা নুসরতের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত


বেশ কয়েক মাস ধরে যশ ও নুসরাত এই দুই সেলিব্রিটি কে নিয়ে চলছে জোর কদমে গুঞ্জন। নুসরাতের বেবি বাম্পের ছবি নিয়েo তোলপাড় হয়েছিল। সেই প্রেগনেন্সির কারণ হিসেবে যশকেই ধরে নিয়েছিলেন নেটাগরিকরা। তবে এই বিষয় নিয়ে নুসরাত বা যশ কেউ কোনদিন মুখ খোলেননি। তবে এবার এ বিষয়ে যশ মুখ খুললেন।

গত শনিবার অভিনেতা যশ তার মিউজিক ভিডিও “ও মন রে” এর প্রচারে এসেছিলেন। তবে তার সঙ্গী ছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। জনপ্রিয় মিডিয়া এবিপি লাইভ যশোর নুসরাতের সম্পর্ক নিয়ে যশ এর সামনে প্রশ্ন রেখেছিলেন। তবে সে প্রশ্নের উত্তরে যশ বললেন, “এই প্রশ্নটা খুবই ব্যক্তিগত। আমি আমার নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’ নিয়েই এখন বেশি আগ্রহী। আমি কাজের জায়গা আর ব্যক্তিগত জায়গাটা আলাদা রাখতেই ভালোবাসি”।

প্রসঙ্গত উল্লেখ্য যশ ও নুসরাতের এই প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুধুই টলিপাড়ার মধ্যেই সীমাবদ্ধ নেই। তা ছড়িয়ে গিয়েছে রাজনীতি থেকে মিডিয়া পর্যন্ত। তবে এ বিষয়ে অভিনেত্রী তথা সাংসদ নুসরাত এবং অভিনেতা যশ কোনদিনই কিছু স্বীকার করেননি। তবে নেট দুনিয়া নিজে থেকে একটি সিদ্ধান্তে পৌঁছে ছিল যে নুসরাতের শরীরে যে সন্তান ধীরে ধীরে বেড়ে উঠছে তার বাবা যশ।

আর এর কারণ হিসেবে প্রচুর তথ্য-প্রমাণ নেট দুনিয়া থেকেই পাওয়া যায়। নুসরাতের স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে নুসরাতের শরীরে যে সন্তান বাড়ছে তার বাবা নিখিল নন। আবার অন্যদিকে নুসরাত ও যশোর ঘনিষ্ঠতাও সোশ্যাল মিডিয়ায় বহুবার প্রকাশ পেয়েছে। যার ফলে নেটদুনিয়া খুব সহজেই এই বিষয়টিকে একটি সিদ্ধান্তে পৌছে দিতে পেরেছে। কিন্তু অভিনেতা যশ এবং অভিনেত্রী তথা সাংসদ নুসরাত এর তরফ থেকে এ বিষয়ে কোনো স্বীকারোক্তি আজও পাওয়া যায়নি।

আরো পড়ুন -  ‘স্ত্রীর সঙ্গে একই ছাদের নীচে থাকতে একঘেয়ে লাগছে’, জানালেন অনির্বাণ ভট্টাচার্য