‘সোনার মত মন তোমার’, বডিগার্ড রামের জন্মদিনে কৃতজ্ঞতা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

'সোনার মত মন তোমার', বডিগার্ড রামের জন্মদিনে কৃতজ্ঞতা জানালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়


বাংলার দ্বিতীয় মহানায়ক হিসেবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কে ধরে নেওয়াই যায়। অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করে ফেলেছেন সেই নব্বই দশকের থেকে। এবার তার সুন্দর মনের পরিচয় দিলেন প্রসেনজিৎ। কয়েকদিন আগেই ছিল তার বডিগার্ডের জন্মদিন। আর তাকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লিখলেন, ” সোনার মন তোমার,শুভ হোক জন্মদিন” সেই সঙ্গে তার প্রিয়
বডিগার্ডের ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ।

আরো পড়ুন -  নতুন গাড়িতে কেদারনাথ যাওয়ার প্ল্যান পবনদীপের, সঙ্গে যাবেন চর্চিত প্রেমিকা অরুণিতা

উল্লেখ্য কয়েকদিন আগেই ছিল প্রসেনজিতের দেহরক্ষী রাজুদা ওরফে রামের জন্মদিন। বহু বছর ধরে প্রসেনজিতের ছায়াসঙ্গী সে। তাই তার জন্মদিনে একটু বেশী আবেগপ্রবণ হয়ে গেলেন অভিনেতা বললেন,তোমার একগ্রতা ও পরিশ্রমের জন্য আজ তুমি সফল।এদিন প্রসেনজিতের এই পোস্ট মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেট মাধ্যমে। শুধু অভিনেতাই নন রাম বাবুকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বুম্বাদার ফ্যান মহল।

আরো পড়ুন -  নতুন যাত্রা শুরু রচনার, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

যে কোনো সেলিব্রিটিদের জীবনে তাদের দেহরক্ষীর ভূমিকা অপরিসীম। পথে এক পা চলতে গেলেই তাদের দরকার পড়বেই। যে কোন বিপদ আপদ থেকে রক্ষা করতে এই বডিগার্ড রাই ঢাল হিসেবে দাড়ায় তারকাদের পাশে।

এদিকে প্রসেনজিতের এই মানবিক মুখ দেখে তার তারিফ করেছেন নেটিজেনরা। একমাত্র বড়ো মনের মানুষ হলেই অবলীলায় নিজের দেহরক্ষীর জন্মদিন পালন করা যায়।