‘অভদ্র মহিলা, ওর সঙ্গে অভিনয়ের প্রশ্ন ওঠেনা’! পরীমনিকে নিয়ে বিস্ফোরক অভিনেতা বিপ্লব চ্যাটার্জী

‘অভদ্র মহিলা, ওর সঙ্গে অভিনয়ের প্রশ্ন ওঠেনা’! পরীমনিকে নিয়ে বিস্ফোরক অভিনেতা বিপ্লব চ্যাটার্জী


শুধু এপার বাংলা নয় এপারেও বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি। যার পোশাকি নাম পরীমনি। তাকে নিয়ে যেনো বিতর্ক দানা বেধেই চলেছে। সম্প্রতি মাদক কাণ্ডে নাম জড়িয়েছে তার। এতদিন তাকে নিয়ে কার্যত কুলুপ এটেছিলেন ভারতের টলি অভিনেতা অভিনেত্রীরা। এবার পরীমনি ব্যাপারে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়।

আরো পড়ুন -  ধনী ব্যাক্তিদের সঙ্গে শারীরিক সম্পর্কে বাধ্য করানো হত, সমাজের ভয়ে মুখ খোলেননি পরীমণি!

ইদানিং একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সেখানে সাক্ষাৎকার দাতাকে অভিনেতা বলছেন ” পরীমনি একটি অভদ্র মেয়ে” তিনি আরো জানান কোনো অপরাধ না করলে বাংলাদেশ পুলিশ তাকে গ্রেপ্তার এমনি করেনি। তাই ভবিষ্যতে পরির সঙ্গে কোনো কাজ করতেও চান না বলে মন্তব্য করেন বাংলা সিনেমার এই খলনায়ক।

আরো পড়ুন -  টাকার অভাবে একসময় বারে গান গাইতেন! প্রয়াত খলনায়ক সৌমিত্রর জীবন যেন আস্ত সিনেমা

উল্লেখ্য এই অভিনেতা পরীমনির সঙ্গে একটি ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন। সেই ছবির নাম রক্ত।২০১৫ সালে দুই দেশের সহায়তার নির্মিত এই ছবি আলোড়ন ফেলে দিয়েছিল দুই বাংলায়। সেখানেই এক অন্য অবতারে দেখা গিয়েছিল পরীমনি কে। ২০১৫ সালে ” ভালোবাসা সীমাহীন” ছবির মধ্য দিয়েই তার আত্মপ্রকাশ।

আরো পড়ুন -  বড় ছেলে আরিয়ানের জন্য কোটি কোটি টাকা ক্ষতি শাহরুখের! বন্ধ হতে পারে বিজ্ঞাপনের চুক্তিও

কিছুদিন আগেই তাকে জোর করে একটি নাইট ক্লাবে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ আনেন পরীমনি। তারপর তার বাড়ি থেকে উদ্ধার হয় মাদক। পুলিশ কর্তার সঙ্গে পরির ভাইরাল ভিডিও সব নিয়ে নাস্তানাবুদ এই ঢালিউড অভিনেত্রী। এবার পরির অভিনয় জীবনে তার কি প্রভাব পড়ে সেটাই দেখার।