মৃত্যুশয্যায় নিখিল, দু:খ ভুলে জামাইয়ের সঙ্গে তুমুল নাচলেন শ্যামা, রইল ভিডিও

মৃত্যুশয্যায় নিখিল, দু:খ ভুলে জামাইয়ের সঙ্গে তুমুল নাচলেন শ্যামা, রইল ভিডিও


বিয়ের সময় থেকেই শ্যামার চোখে জল। কখনো শাশুড়ি গায়ের রং এর জন্য ঘৃনা করে, কখনো স্বামী কাছে আসে তো কখনো দূরত্ব বাড়ে, কখনো শ্যামা নিজে শিকার হচ্ছেন খুনের, কখনো আবার নিখিল নিজে। এবারে তো পুরোনো এক শত্রু এসে নিখিলের বুকে সোজা গুলি ছোড়েন। নিখিল এখন জ্যান্ত লাশ। গুলি খেয়ে পঙ্গু হয়ে গিয়েছে। এদিকে শ্যামা সত্যবতী হয়ে নিখিলকে বাঁচানোর চেষ্টায় আছে।

আরো পড়ুন -  শারীরিক নির্যাতন, একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, হানি সিং-এর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ স্ত্রী শালিনীর

গল্পের হাজার পর্ব পার, শ্যামার ঘরে এসেছে মেয়ের জামাই ও হারিয়ে যাওয়া ছেলে। প্রতিটা সপ্তাহে থাকছে নতুন টুইস্ট। একেবারে রমরমিয়ে চলছে কৃষ্ণকলি পর্ব।

শ্যামার এখন কান্নার পর্ব চলছে, সাথে চলছে নতুন লড়াই। কিন্তু, একি লড়াইয়ের মধ্যে ছেলে জামাইকে নিয়ে নাচ করছেন শ্যামা! একেবারে কোমর দুলিয়ে তুমুল নাচে অবাক করে দিচ্ছেন শ্যামা ওরফে তিয়াশা রায় (Tiyasha Roy)। দেখুন তিন মূর্তির ‘দো ঘুট মুঝে ভি পিলা দে’র ছন্দে উদ্দাম নাচ ।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিয়াশা। প্রায় সময় ওয়েস্টার্ন ড্রেসে ফটোশ্যুট করছেন, পোস্ট করছেন। সোশ্যাল মিডিয়ার শ্যামার রকম সকম দেখলে মেলাতে পারবেন না এই মেয়েই নিখিলের সরল বউ শ্যামা! প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে ছোট পর্দায় কৃষ্ণকলি তথা শ্যামার চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। এই চরিত্রে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। শ্যামা যতটা শান্তশিষ্ট স্বভাবের, তিয়াশা কিন্তু একদমই নন।