Tithi Basu: পুজোর সময়ও বোল্ড লুকে হাজির তিথি, হলুদ বিকিনি মুডে ‘মা’ ধারাবাহিকের ঝিলিকের ছবি ভাইরাল

Tithi Basu: পুজোর সময়ও বোল্ড লুকে হাজির তিথি, হলুদ বিকিনি মুডে ‘মা’ ধারাবাহিকের ঝিলিকের ছবি ভাইরাল

পুজোর মুডে সেলিব্রিটিদের সোশ্যাল মিডিয়া পেজ মানে নজরকাড়া ছবির সম্ভার। বিভিন্ন সাজে সেলিব্রিটিদের দেখা যায়, সেরকমই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোষ্ট করে পেজ গরম করলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Basu).

তিথি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাক্টিভ। প্রায় সময় নিজের বিভিন্ন মুডের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। কখনো ওয়েস্টার্ন ড্রেসে ঝড় তোলেন তো কখনো মেদ ঝড়িয়ে স্লিম ফিট চেহারায়।

এদিন, সপ্তমীর সকালে তিথি তার একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামের পেজে। পরনে তার হলুদ বিকিনি টপ, একটি লাল শার্গ যা তার কাঁধ ছুঁয়ে নিচে নেমে যাচ্ছে, নিচে রয়েছে সাদা হট প্যান্ট। চোখে রোদ চশমায় রীতিমত বোল্ড লুকে ধরা দিয়েছেন তিথি। তার কমেন্ট সেকশনে শুধুই তার রূপের প্রশংসা। পুজোর মুখে এমন হট পোজে তিথি যে তার মেদ ঝড়িয়ে এভাবে তাক লাগাবে তা তার ছবিতেই স্পষ্ট।

অভিনেত্রীর এমন রূপান্তর দেখে অনেকেই অবাক। ২০০৯ থেকে ২০১৪ অবধি প্রায় ৫ বছর চলেছিল মেগা ধারাবাহিক ‘মা’। একেবারে প্রথম থেকে ছোট্ট ঝিলিকের চরিত্রে অভিনয় করেন তিথি বসু। শিশু শিল্পী হিসাবেই অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। ধারাবাহিক মা এর পর তাকে বিশেষ কোনো ধারাবাহিকে দেখা যায়নি আর। এখনকার তিথিকে দেখলে সেই ছোট্ট ঝিলিকের মধ্যে কোনো মিল নেই। এখন সে কলেজ স্টুডেন্ট, পড়াশুনো শেষ করেই ফিরবেন অভিনয় জগতে। তবে এর মধ্যে প্রেমের অধ্যায়ে কোনো খামতি রাখেননি। বর্তমানে, ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিথি বসু।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)