আকাশছোঁয়া দাম, ঐশ্বর্য থেকে আলিয়া এই ৪ অভিনেত্রীর একটি ব্যাগের মূল্য একটি গাড়ির দামের সমান

আকাশছোঁয়া দাম, ঐশ্বর্য থেকে আলিয়া এই ৪ অভিনেত্রীর একটি ব্যাগের মূল্য একটি গাড়ির দামের সমান


কেবল পোশাক-আশাক বা দামী গাড়ি নয় বলি সুন্দরীদের ব্যবহৃত ছোটো খাটো জিনিসের দাম শুনলে আপনার চোখ ছানাবড়া হয়ে যাবে। তবে জেনে নিন এই অভিনেত্রীদের ব্যাগের দাম কত

ক্যারিশমা কাপুর:৯০ দশকের এই জনপ্রিয় অভিনেত্রী সম্প্রতি তার বাবা রণধীর কাপুরের জন্মদিনে গিয়েছিলেন জমকালো পোশাকে। সঙ্গে তার হাতে ছিল একটি ব্যাগ যার দাম ২ লক্ষ টাকা।

আরো পড়ুন -  সিরিয়ালে নায়কের একাধিক বউ থাকলেই সিরিয়াল সুপারহিট

ঐশ্বর্য রাই: রাই সুন্দরী কয়েকদিন আগেই তার রাজকন্যা আরাধ্যকে নিয়ে পাপারাতজির ক্যামেরায় পোজ দিয়েছিলেন। তার হাতের ব্যাগটির দাম কত জানেন? ১ লাখ ৫৪ হাজার ২২৮ টাকা।

আলিয়া ভাট: এই প্রজন্মের অত্যন্ত গুণী অভিনেত্রীদের মধ্যে একজন মহেশ কন্যা আলিয়া ভাট। আলিয়ার জুয়েলারি,পোশাক সব কিছুই দামী ব্র্যান্ডের। তার হাতে থাকা ব্যগটির দাম শুনলে আপনি চমকে যাবেন। মাত্র ৫ লাখ ১৫ হাজার টাকা।

আরো পড়ুন -  বাংলা সিরিয়ালে নায়কের একাধিক বউ মানেই সিরিয়াল সুপারহিট!

জ্যাকলিন ফার্নান্দেজ: সিংহলী কন্যা জ্যাকলিনের মাথা থেকে পা পর্যন্ত ঢাকা এক্সপেন্সিভ সব জিনিসে। তার হাতে থাকা ছোটো পার্সটির দাম জানেন! ৬ লক্ষ টাকা।

কঙ্গনা রানাওয়াত: বলি কুইন কঙ্গনা মানেই একটা আভিজাত্য। তার সর্বক্ষণের সঙ্গী ক্রিশ্চিয়ান ডিও ব্যাগের দাম শুনলে আপনার মাথা ঘুরে যাবে। ১ লাখ ৯১ হাজার টাকা।

আরো পড়ুন -  ৪ মাসে পা দিয়েছে ছোট্ট কেশব! ছেলের সাথে মিষ্টি মুহূর্তের ছবি শেয়ার করলেন মধুবনী

প্রিয়াঙ্কা চোপড়া: বলি ও হলি দুই জগৎ কাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। জন্মদিনে দামী ওয়াইন থেকে পায়ের জুতো প্রিয়াঙ্কা মানেই একটা অন্য রকম ইমেজ। তার হাত ব্যাগের দাম কত জানেন? ৮ লাখ ২৪ হাজার টাকা।

সোনম কাপুর: ফ্যাশনিস্টা সোনম কাপুরের হাত ব্যাগের দাম একটি গাড়ির দামের তুলনায় কোনো অংশে কম নয়। ২ লাখ ৪৩ হাজার টাকা।