বাংলা ছবিতে ডেবিউ কিরণের, ‘প্রথম সিনেমার প্রথম পোস্টার’ শেয়ার করলেন ‘দি বং গাই’!

বাংলা ছবিতে ডেবিউ কিরণের, ‘প্রথম সিনেমার প্রথম পোস্টার’ শেয়ার করলেন ‘দি বং গাই’!


বাবা ভূতনাথ এন্টারটেইনমেন্ট নিবেদিত ও শতদ্রু চক্রবর্তী প্রযোজিত আসতে চলেছে ‘কলকাতা চলন্তিকা’। পাভেলের কলকাতা চলন্তিকা দিয়েই সিনেমা জগতে হাতেখড়ি হচ্ছে জনপ্রিয় ইউটিউবার (YouTuber) কিরণ দত্ত (Kiran Dutta)। পাশাপাশি এই ছবিতে দেখা যাবে সৌরভ দাস (Saurav Das), ঈশা সাহা (Isha Saha), দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) সহ একঝাঁক তারকাদের।

এতদিন প্রায় লক্ষ মানুষ কিরণ দত্তকে দেখেছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। ইউটিউবকে(YouTube) কাজে লাগিয়ে বিভিন্ন কন্টেন্ট তৈরি করতেন। এই সমস্ত কন্টেন্ট যতটা হাস্যকর ছিল ঠিক ততটাই তার ওজন ছিল। ছোট থেকে বড় সকলেই কিরণ দত্তের কন্টেন্ট মজার সঙ্গে উপভোগ করতেন। সেই কিরণ এখন আসতে চলেছেন বড় পর্দায়। এবারে তাকে তার অনুরাগীরা দেখতে পাবে বাংলা সিনে জগতে।

আরো পড়ুন -  ভাইয়ের বিয়েতে উপস্থিত হলেন দেব, ‘তোমার বিয়ে হবে কবে?’ প্রশ্ন নেটিজেনদের

একটা সময় বাংলা পুরনো সিনেমা নিয়ে তাঁর সিরিজ ‘এ কেমন সিনেমা’র প্রতিটি পর্বের জন্য অপেক্ষা করে থাকতেন বিশাল সংখ্যক অনুরাগী। তার তৈরি কন্টেন্ট তাকে পৌঁছে দেয় জনপ্রিয়তায়। এই কিরণ যদি ইঞ্জিনিয়ারিং ছেড়ে পশ্চিমবঙ্গের প্রথম ইউটিউবার হয়ে উঠতে পারে তবে সে নিঃশব্দে বাকিদের জন্য অনুপ্রেরণা হতেই পারে।

আরো পড়ুন -  নুসরতকে ছেড়ে বর্তমানে এই বঙ্গ তনয়ার ভালোবাসায় মজেছেন নিখিল জৈন

কিছুদিন আগে, ‘জোশ টক’ (Josh Talk) আয়োজিত একটি শো’তে নিজের জীবনের কথা শেয়ার করেন কিরণ। তার কথায়, “বাবা মায়ের চাপে যে ইঞ্জিনিয়ারিং পড়া শুরু করি তা নয়, নিজেই চেয়েছিলাম পড়তে। কিন্তু পড়া শুরুর পরে বুঝলাম এ আমার জন্য নয়। মাধ্যমিকে ব্লকের সেরা হয়েও তখন অঙ্কে ফেল করি। আমি কোনও দিনই সফল ইঞ্জিনিয়ার হতে পারব না”। এরপরেই, গল্প লিখতে ভালোবাসা ছেলে নিজের ইউ টিউব প্ল্যাটফর্ম বানিয়ে ফেলে, মনের কথা মুখে প্রকাশ করতে করতেই হিট। এবারে সে আসছে বড় পর্দায়। এখন কিরণ একজন জনপ্রিয় ইউটিউবার (Famous YouTuber) তথা The Bong guy হলেও, নতুন করে সে অভিনেতা হতে চলেছে। খুব শীঘ্র মুক্তি পেতে চলেছে কিরণ দত্ত অভিনীত ‘কলকাতা চলন্তিকা’।

আরো পড়ুন -  অতিরিক্ত মেদ ঝরিয়ে হট লুকে শুভশ্রী, হাই হিল, খোলা চুলে সকলের নজর কাড়ছেন অভিনেত্রী