শেষ হতে চলেছে ‘কি করে বলবো তোমায়’! নতুন ভাবে ফিরবেন স্বস্তিকা, শিখছেন বাইক চালানো

শেষ হতে চলেছে ‘কি করে বলবো তোমায়’! নতুন ভাবে ফিরবেন স্বস্তিকা, শিখছেন বাইক চালানো


কিছুদিন আগেও স্বস্তিকা দত্ত (swastika dutta) বলেছিলেন, ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকটির শেষ থেকে শুরু হতে চলেছে। তখনই তাঁর কথায় পাওয়া গিয়েছিল অদ্ভুত ইঙ্গিত। এবার বোঝা গেল, ‘রাধিকা’-র শেষ এক নতুন শুরু। ‘কি করে বলব তোমায়’-এর স্লটেই আসতে চলেছে নতুন ধারাবাহিক।

তবে এর বেশি কিছুই খোলসা হল না স্বস্তিকা দত্তর কথায়। তিনি শুধু বললেন, একটি গুরুত্বপূর্ণ ও অন্য ধরনের ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পেয়েছেন তিনি। ঘনিষ্ঠ মহলের খবর, আগামী ধারাবাহিকটি সম্ভবত ‘কি করে বলব তোমায়’-এর সিক্যুয়েল হতে চলেছে। কিন্তু সিক্যুয়েলে আগের ধারাবাহিকের সঙ্গে কোনো মিল থাকবে না। সিক্যুয়েলেও নায়িকার চরিত্রে স্বস্তিকাকেই দেখা যাবে। কিন্তু একেবারেই অন্য লুকে। এই চরিত্রে অভিনয়ের জন্য চুল ছোট করেছেন স্বস্তিকা। পাশাপাশি শিখছেন বাইক চালানোও। কিন্তু নায়কের চরিত্রে ক্রুশল আহুজা ( krushal ahuja) থাকছেন না। খোঁজ চলছে নতুন মুখের।

আরো পড়ুন -  টাকার অভাবে একসময় বারে গান গাইতেন! প্রয়াত খলনায়ক সৌমিত্রর জীবন যেন আস্ত সিনেমা

চলতি মাসের শেষ থেকেই নতুন ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা চলছে। চ্যানেলের ক্লাস্টার হেড সম্রাট ঘোষ (samrat ghosh) জানিয়েছেন, নতুন কোনও ধারাবাহিক শুরু করার ক্ষেত্রে দর্শকদের পছন্দের কথা মাথায় রাখা হয়। এই কারণে এই ধারাবাহিকটির চিত্রনাট্য নিয়ে এখনও কাটাছেঁড়া চলছে। ফলে এই ধারাবাহিকটির বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি।

তবে প্রথম থেকেই ঘরোয়া মেয়ে রাধিকার চরিত্রে স্বস্তিকাকে দেখছেন দর্শক। সেই ক্ষেত্রে তাঁরা কি রাধিকাকে বাইক চালাতে জানা একটি অত্যাধুনিক মেয়ের রূপে মেনে নিতে পারবেন ? মূল গল্প থেকে সরে গিয়ে কতটা প্রাসঙ্গিক হয়ে উঠবে ‘কি করে বলব তোমায়’-এর সিক্যুয়েল? তা তো সময়ই বলবে।