চর্চিত প্রেমিক শোভন নয় বরং বিক্রমকে কাছে পেয়ে লজ্জায় রাঙা হলেন স্বস্তিকা

চর্চিত প্রেমিক শোভন নয় বরং বিক্রমকে কাছে পেয়ে লজ্জায় রাঙা হলেন স্বস্তিকা


দেখা হলো বছর খানেক পর। তাকে দেখেই লজ্জায় লাল হলেন রাধিকা। কথা হচ্ছে বিক্রম চট্টোপাধ্যায় আর স্বস্তিকা দত্ত কে নিয়ে। আর তাদের দেখা হয়েছে zee বাংলার ড্যান্স রিয়েলিটি শো ড্যান্স বাংলা ড্যান্স এ।সেখানেই এক বিশেষ পর্বে নাচের তালে পা মেলাবেন বিক্রম স্বস্তিকা।

কয়েকদিন আগেই শেষ হয়েছে zee বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক ” কি করে বলবো তোমায় ” সেখানে নায়িকার ভূমিকার দেখা গিয়েছিল স্বস্তিকাকে। ওদিকে বিক্রম সঞ্চালক হিসেবে রয়েছেন ডিবিডি তে।

আরো পড়ুন -  ‘মথুরবাবু আর নেই’, দিতিপ্রিয়ার পর রানী রাসমণি থেকে গৌরবের বিদায়! মন খারাপ দর্শকদের

ছেলেবেলা থেকেই নাকি বিক্রমের পরাক্রমে মজেছেন স্বস্তিকা। তিনি বলছেন খুব ভদ্র আর মৃদুভাষী বিক্রম। জিৎ শুভশ্রীর একটি হিট গানের সঙ্গে দর্শক একটি মন মাতানো পারফরমেন্সের সাক্ষী থাকবেন।

আরো পড়ুন -  Mimi Chakraborty: বিয়ে নিয়ে বড়সড় আপডেট দিলেন মিমি! শীঘ্রই আসছে সুখবর, অপেক্ষায় অনুরাগীরা

স্বস্তিকার বিশেষ বন্ধু শোভনের কথা কে না জানেন। সঙ্গীত শিল্পী শোভন স্টার জলসার সুপার সিঙ্গারের মঞ্চে এক বিশেষ ভূমিকায় থাকছেন। যদিও বিক্রমের মনের মানুষের খবর পাওয়া যায়নি এখনো।

স্বস্তিকা কি বলছেন তার ক্রাশের ব্যাপারে! তিনি জানাচ্ছেন সংবাদ মাধ্যমেই নাকি বিক্রমের প্রতি দুর্বলতার কথা শুনতে পান স্বস্তিকা। তাই এবার সত্যি সত্যি খুব লজ্জা পেয়ে যাচ্ছেন তিনি। এখন দেখার আর কি কি চমক অপেক্ষা করে আছে স্বস্তিকা বিক্রমের তরফে।