Bollywood: দাদার চিন্তায় ঘুম উড়েছে বোনের, শারীরিক অসুস্থতায় ভুগছেন শাহরুখ কন্যা সুহানা!

Bollywood: দাদার চিন্তায় ঘুম উড়েছে বোনের, শারীরিক অসুস্থতায় ভুগছেন শাহরুখ কন্যা সুহানা!


দাদার খুব প্রিয় সুহানা খান (Suhana Khan)। নিউ ইয়র্কে রয়েছেন পড়াশুনোর খাতিরে। দাদার বিপদের কথা শুনে দেশে ফিরতে চেয়েছিলেন, কিন্তু গৌরী খান তাকে আসতে দেননি। মন্নতের অন্দরমহলে এখন শুধুই তিনজন ব্যাক্তিত্ব। ছোট ছেলেও ক্যামেরার সামনে আসতে চাইছে নাম বাড়ির পরিবেশ যে জটিল হয়ে গিয়েছে তা ছোট্ট আব্রাহমও টের পেয়েছে বৈকি।

ওদিকে নিউ ইয়র্কে বসেই দাদার খবরাখবর নিয়ে চলেছেন সুহানা খান। জানা গিয়েছে তিনি মনের দিক থেকে ভীষণভাবে ভেঙে পড়েছেন। তার মানসিক অস্থিরতা শরীরেও প্রভাব ফেলেছে।

আরো পড়ুন -  বিয়ের কয়েক দিনের মধ্যেই সুখবর দিলেন মাম্পি, খুশিতে আত্মহারা রাজা সহ গোটা পরিবার!

এদিকে শাহরুখ খানের ঘনিষ্ট সূত্রে খবর, কিং খান সারাদিনে খুব কম সময়ের জন্য ঘুমান। কিন্তু, এখন তার খাওয়া ও ঘুমের পরিমাণ তলানিতে ঠেকেছে। তারও মনের অস্থিরতা শরীরের উপর প্রভাব ফেলেছে। এরইমধ্যে, এক পরিচালক শাহরুখ ও আরিয়ান প্রসঙ্গে জানান, এখন আর শাহরুখ কিং খান নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

এখনও পর্যন্ত জামিনের কোনো সুর ওঠেনি আরিয়ান খানের। মাদক মামলায় এখনও তিনি জেরার মুখোমুখি। এদিকে আইনজীবী সতীশ মানেশিন্ডের উপর থেকে আস্থা হারালেন কিং খান। আরিয়ানের জন্য নতুন করে আইনজীবী অমিত দেশাইকে নিয়োগ করেছেন তিনি। বর্তমানে পুরোপুরি ঘরবন্দী শাহরুখ খান। একটি বিজ্ঞাপন সংস্থা শ্যুটিং বাতিল করেছেন শাহরুখের সঙ্গে এবং কিং খান নিজেও স্পেনে গিয়ে শুটিং স্থগিত করেন। এই মুহূর্তে, তার আবাসনে কোনো সেলিব্রিটি আসতে পারছেন না, কড়া নিরাপত্তার বলয়ে আছেন কিং খানের পরিবার।

আরো পড়ুন -  'টানা বৃষ্টিতে পর্ণশ্রী হয়েছে ভেনিস, কাজপাগল সব মানুষরাও ভ্যানিশ', তীব্র কটাক্ষ অপরাজিতার