‘দাদাগিরি’র মঞ্চে প্রথমবার পা রাখলেন সুদীপার ছেলে আদিদেব, হাসিমুখে দেখালেন বিশেষ উপহার

'দাদাগিরি'র মঞ্চে প্রথমবার পা রাখলেন সুদীপার ছেলে আদিদেব, হাসিমুখে দেখালেন বিশেষ উপহার


জি বাংলায় খুব তাড়াতাড়ি আসছে চলেছে ‘দাদাগিরি- সিজন নাইন’। বরাবরের মতো এই শো সঞ্চালনা করবেন সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। সম্প্রতি এই শোয়ের একটি বিশেষ পর্বের শুটিংয়ে ছেলে আদিদেব (Adidev Chatterjee)-কে নিয়ে উপস্থিত হয়েছিলেন সুদীপা (Sudipa Chatterjee)।

সৌরভের সঙ্গে সুদীপার পরিবারের পারিবারিক সম্পর্ক রয়েছে। ‘দাদাগিরি’-র সেট থেকে সুদীপা তাঁর পুত্রসন্তান আদিদেবের একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে, আদিদেব একজন দক্ষ ক্রিকেটারের মতো কাঁধে ব্যাট রেখেছে, হাতে রয়েছে সাদা বল। অত্যন্ত খুশি আদিদেব, সৌরভের কাছ থেকে এই উপহার পেয়ে। তার হাসিমুখের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে সুদীপা লিখেছেন, ‘প্রিন্স অফ ক্যালকাটা’ সৌরভের সাক্ষরিত প্রথম ব্যাট ও বল পেয়েছে আদিদেব। তার এই খুশি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সুদীপা।

তারও আগে, আদিদেবের একটি ছোট্ট ভিডিও শেয়ার করেছেন সুদীপা। ঘরোয়া পরিবেশে সৌরভকে দেখতে অভ্যস্ত আদিদেব শুটিংয়ের সেটে তাঁকে দেখে চমকে গিয়েছিল। তবে সে সেটে যথেষ্ট মজা করেছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সুদীপা লিখেছেন ‘বস বেবি’।

রান্নাঘর’-এর সঞ্চালিকা ও বুটিকের কর্ণধার সুদীপা দীর্ঘদিন সম্পর্কে থাকার পর বিয়ে করেছেন পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)-কে। বিয়ের কয়েক বছর পর জন্ম হয় আদিদেবের। আদিদেবের জন্মের পর তার প্রতিটি কাজ নিজে হাতে করেছিলেন সুদীপা। সেইসময় তিনি কর্মবিরতি নিয়েছিলেন। দীর্ঘদিন কর্মবিরতির পর আবারও সুদীপা ফিরেছেন কাজে। তবে আদিদেবের প্রতিও কড়া নজর রেখেছেন তিনি।

আরো পড়ুন -  বিয়ে হবে সৌরভ-রুক্সিনীর, ডোনা পুষবেন বাঘ! ছোট্ট মেয়ের কথায় হতবাক দাদা, দেখুন ভিডিও