‘মা’কে বলো ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারের জবাব দিলেন শুভশ্রী

‘মা'কে বলো ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারের জবাব দিলেন শুভশ্রী

যুভান নয় তার মাসী আবদার করলেন জন্মদিনে। মা কে বলো একটা ছোট্ট ভাই বা বোন এনে দিতে। রবিবার ছিল রাজশ্রী পুত্র যুভানের প্রথম জন্মদিন। আর মা বাবার আদরের দুলালের জন্মদিন একটু স্পেশাল করে পালন করা হবে না তা কি হয়? তাই বেশ জাকজমক করে ছোট্ট যুভানের জন্মদিন সেলিব্রেশন হলো। কিন্তু সেলিব্রিটির সংখ্যা বেশি ছিল না। পরিবারের লোক, ছিলেন সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলী।

এদিন যুভানের জন্মদিন উপলক্ষ্যে বাড়িতে হরি নাম সংকীর্তনের ব্যাবস্থা করা হয়। ছোট্ট যুভান কে ডেডিকেট করে “মুসকুরানে কি ওয়াজা তুম হো” গানটা গেয়ে ফেললেন মামা জিৎ গাঙ্গুলী। আবার দোতলা কেক কেটে, দিদিদের সঙ্গে সেলফি তুলে হইহই করে কাটলো যুভানের জন্মদিন।

জন্মদিনে যুভানের মাসী দেবশ্রী গঙ্গোপাধ্যায় তার আদরের বোনপো কে ভালোবাসা আর শুভেচ্ছায় ভরিয়ে তুললেন। স্মৃতিচারণ করে বললেন,এই তো সেদিনের কথা “ছোট্ট হালুম এক মাথা ঝাঁকড়া চুল”তিনি আরও বলেন, “আমি ঘণ্টার পর ঘন্টা তোমার দিকে তাকিয়ে বসে থাকতে পারি”। পৃথিবীর সবথেকে মিষ্টি বাচ্চা বলেও অভিহিত করেন যুভান কে। এসবের মধ্যেই যুভানের মাসী দুষ্টুমি করে বলে বসেন, এবার মা কে বলো একটা ছোট্ট ভাই বোন এনে দিতে।

‘মা'কে বলো ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারের জবাব দিলেন শুভশ্রী

এদিকে এই কথা শুনে যুভান অবশ্য কোনো প্রতিক্রিয়া দেয়নি। কিন্তু শুভশ্রী কমেন্ট বক্সে লিখেছেন,”হে ভগবান আর নয়’। এই মুহূর্তে ছোটো যুভান কে ঘিরেই রাজ শুভশ্রীর ভালোবাসার বাসস্থান পরিপূর্ণ।