পরম শান্তিতে ঘুমোচ্ছেন ইউভান, সেই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন মা শুভশ্রী

পরম শান্তিতে ঘুমোচ্ছেন ইউভান, সেই মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করলেন মা শুভশ্রী


ঈশ্বরের দারুন সৃষ্টির মধ্যে দুটি জিনিস হল ফুল আর শিশু। এই দুটি দেখলেই যেকোনো মানুষের মন ভালো হয়ে যায়, মুখে হাসি ফোটে, একটা ভালোলাগা তৈরি হয়। তাই মানুষ ফুল কিংবা শিশুর সঙ্গে ছবি তুলতে বা তাদের সঙ্গে ভিডিও বানাতে বেশি পছন্দ করে। আজকাল সোশ্যাল মিডিয়ায় এমন অনেকে আছেন যারা তাদের ঘরের বাচ্চার সঙ্গে ভিডিও বানিয়ে নেন বা নানান মিষ্টি পোজের ছবি ক্লিক করেন। ব্যতিক্রমী শুভশ্রী বা রাজ কেউই নয়। সুযোগ পেলেই ছেলে ইউভানের সঙ্গে মেতে ওঠেন এই জুটি।

আরো পড়ুন -  বলিউডে কাজ পাবার জন্য মহিলাদের পাশাপাশি পুরুষদেরও মেটাতে হয় পরিচালকের যৌন চাহিদা!

গতকাল ছিল রথ যাত্রা। এদিন শুভশ্রী তার ছেলে ইউভানের একটি ঘুমন্ত অবস্থার ছবি তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। শুভরাত্রি জানিয়ে লেখেন রাজপুত্তুর। ঘুমন্ত শিশু সবসময়ের জন্য সুন্দর হয়। বিশেষ করে একজন নতুন মায়ের কাছে ঘুমন্ত শিশু সবথেকে সুন্দর, কারণ তখন সে শান্তিতে ঘুমায় আর মা নিজেও একটু হালকা বোধ করে, নয়তো বাচ্চার সঙ্গে অর্ধেক সময় কেটে যায়।

আরো পড়ুন -  যশের ছেলে হ্যাপিকে নিয়ে মিঠুনের সিনেমা দেখছেন হবু মা নুসরত

শুভশ্রীর এমন ছবি পোস্ট করার পর সমালোচনার শিকার হলেন তিনি। এই ফাঁকে অনেকেই জানিয়ে দেন যে ইউভান তাদের খুব প্রিয় একজন বাচ্চা, কিন্তু ঘুমন্ত শিশুর ছবি তুলতে নেই। এই যেমন কেউ লিখেছেন, “বাচ্চা শুধু নয় কোন মানুষ এর ঘুমন্ত অবস্থায় ছবি তুলতে নেই”, কেউ লিখেছেন, ‘আপনার এরকম ছবি তোলা উচিত নয় যখন সে হাগু করবে, হিসু করবে, ঘুমোবে, গুড নাইট, গুড মর্নিং। ইউভান কোনো সেলিব্রিটি কিড নয়।’

আরো পড়ুন -  যশের ছেলের সঙ্গে আনন্দে রয়েছেন অভিনেত্রী নুসরত! ভাইরাল বিশেষ মুহূর্তের সেই ছবি

শুভশ্রী এখনও কোনো রিপ্লাই করেননি। এই মুহূর্তে চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্ব, আর নাচের রিয়্যালিটি শো। প্রতি শনি রবি একেক নতুন অবতারে হাজির হন রাজ ঘরনী শুভশ্রী গাঙ্গুলি।