সম্পর্কে ফাটল, মহাপ্রভূর চরিত্রে যিশুকে চায় না সৃজিত! অনির্বাণের প্রশংসা পরিচালকের মুখে

সম্পর্কে ফাটল, মহাপ্রভূর চরিত্রে যিশুকে চায় না সৃজিত! অনির্বাণের প্রশংসা পরিচালকের মুখে


এতদিন টলিপাড়ায় বিবাহ ও বিচ্ছেদ নিয়ে চলছিল ফিল্মি চিত্রনাট্য। এবার তাতে যুক্ত হল পেশাদারিত্ব। সম্প্রতি যীশু সেনগুপ্ত (jissu.u.sengupta) ও সৃজিত মুখার্জী (srijit Mukherjee)-এর সম্পর্কে ফাটল ধরেছে। অন্তত টলিউডের অন্দরের খবর এটাই।

শোনা গিয়েছিল, রাণা সরকার (Rana sarkar) -এর প্রযোজনায় সৃজিত মহাপ্রভু শ্রীচৈতন‍্যদেবকে নিয়ে ফিল্ম বানাতে চান। বহুদিন ধরেই এই ফিল্মটি নিয়ে কথা চলছিল। আগামী বছরের গোড়ার দিক থেকে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। মহাপ্রভুর চরিত্রে যীশু এই মুহূর্তে কাজ করতে রাজি নন। কারণ ফিল্মের শুটিং শুরু হবে আগামী বছর। তাই তাঁর পক্ষে মহাপ্রভুর চরিত্রে অভিনয় করা সম্ভব হবে না।

আরো পড়ুন -  Dev: দেবের খাঁটি ফ্যান! অভিনেতার নামে চায়ের দোকান খুলে চমকে দিলেন কলকাতার যুবক

এই মুহূর্তে যীশুর বলিউড যোগ যথেষ্ট মজবুত রয়েছে। ফলে তাঁর হাতে হিন্দি, দক্ষিণী ফিল্ম ছাড়াও রয়েছে ওয়েব সিরিজের কাজ। ফলে তাঁর পক্ষে এই ফিল্মের জন্য সময় দেওয়া সম্ভব হবে না। কিন্তু ‘জাতিস্মর’, ‘এক যে ছিল রাজা’ সহ সৃজিতের একাধিক ফিল্মে অভিনয়ের মাধ্যমে টলিউডে যীশুর সেকেন্ড ইনিংস মজবুত হয়েছে। তাঁকে ভার্সেটাইল অভিনেতা হিসাবে চিনেছে দর্শক। এবার সেই পরিচালকের ফিল্মে কাজ না করে যীশু হয়তো টলিউডে কিছুটা হলেও তাঁর আধিপত্য হারিয়ে ফেলতে পারেন বলে অনেকের ধারণা।

আরো পড়ুন -  Bappi Lahiri: অবিকল যেন বাপ্পি লাহিড়ী, মাত্র ১২ বছরেই দাদুর মত সুপারস্টার হবার পথে নাতি রেগো!

রাণা সরকার এই ফিল্মটি হিট করানোর জন্য যীশু অভিনীত ‘মহাপ্রভু’ ধারাবাহিকটির নস্টালজিক কোশেন্টকে কাজে লাগাতে চেয়েছিলেন। তিনি জানিয়েছেন, স‍্যাটেলাইট রাইটস, স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোর সঙ্গে আলোচনার জন্য কাস্টিং লক করা জরুরী। কিন্তু যীশু কোনোরকম আলোচনা করতেও রাজি নন। অপরদিকে সৃজিতের বক্তব্য, তিনি যীশুকে কখনও মহাপ্রভুর চরিত্রে ভাবেননি। তবে অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য রাখা সরকারের পছন্দ ছিলেন যীশু। কিন্তু একই চরিত্রের জন্য সৃজিতের পছন্দ ছিলেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban bhattacharya)। যীশু যেহেতু ওই চরিত্রে অভিনয়ের জন্য রাজি নন, তাই অনির্বাণকেই ওই চরিত্রের জন্য মনোনীত করেছেন সৃজিত। তবে সৃজিতও জানিয়েছেন, তাঁদের সঙ্গে কোনোরকম ফিল্ম সংক্রান্ত মিটিং করতে রাজি নন যীশু।

আরো পড়ুন -  Yash-Nusrat: প্রথমবার ‘সন্তান’-এর সঙ্গে যশের ছবি পোস্ট করলেন নতুন মা নুসরত!

তবে ইন্ডাস্ট্রির অনেকের ধারণা, ফিল্মের সেটে সৃজিতের ব্যবহারের কারণে যীশুর অপছন্দের তালিকায় চলে গিয়েছেন সৃজিত। যীশুর ঘনিষ্ঠ মহলের মতে, যীশু এই মুহূর্তে বাছাই করে বাংলা ফিল্ম করতে চান এবং বলিউডে সময় দিতে চান।