‘খারাপ মনের চাইতে কুৎসিত মুখ ভালো’, সোশ্যাল মিডিয়ায় ফের খোঁচা দিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

‘খারাপ মনের চাইতে কুৎসিত মুখ ভালো', সোশ্যাল মিডিয়ায় ফের খোঁচা দিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী


সোশ্যাল মিডিয়া প্রায়ই সরগরম থাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর তার ব্যাক্তিগত জীবন। তবে তার তৃতীয় বিয়ে আর স্বামীকে নিয়ে একটু বেশি মাতামাতি নেট দুনিয়ায়।শ্রাবন্তি আর রোশন সিং আলোচনার কেন্দ্রবিন্দুতে। একে অপরকে ইঙ্গিত করে কিছু পোষ্ট করলেই হয়! মুহূর্তেই তা বারুদের গন্ধের মত ছড়িয়ে পড়ে।নিজের সোশ্যাল সাইটে সম্প্রতি একটি ছবি পোস্ট করে রোশন লিখেছেন , ugly face is better than ugly mind. আর এই শব্দবন্ধ নিয়েই এবার জোর চর্চা, তবে কি প্রাক্তন স্ত্রী কেই উদ্দেশ্য করে এই কথা।

আরো পড়ুন -  শরীরে বাড়তি মেদের জন্য ট্রোলড হলেন ঋতাভরী! বডি শেমিং-এর উপযুক্ত জবাব দিলেন অভিনেত্রী

ঘটনার সূত্রপাত তখন থেকেই যখন শোনা গেলো একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী রোশন। ব্যাস শ্রাবন্তীর তৃতীয় বিয়ের ভাঙনের খবরে দুঃখ নয় একপ্রকার হাসির রোল উঠেছিল। বিশেষত সামাজিক মাধ্যমে একে অপরকে আকারে ইঙ্গিতে দুষেছেন তারা। মাঝেমধ্যেই নানান কোটেশন, ছবি, ইত্যাদি প্রকাশ করে জনসমক্ষে বুঝিয়ে দিয়েছেন , পরস্পরের প্রতি রাগ।

আরো পড়ুন -  সাত পাকে বাঁধা পড়ছেন ঋতাভরী! প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী

এদিকে আইনি লড়াই চলছে শিয়ালদহ ব্যঙ্ক্শাল কোর্টে। শ্রাবন্তী না চাইলেও রোশন কিন্তু শ্রাবন্তীকে ডিভোর্স দিতে নারাজ। সংসার করতে চান অভিনেত্রীর সঙ্গেই। যদিও এখনও এই মামলার ব্যাপারে সব গোপন রেখেছেন শ্রাবন্তী তার কথা যা বলার আইনজীবী বলবেন।

কানাঘুষো শোনা যাচ্ছে ব্যাবসায়ী অভিরুপ নাগ চৌধুরী নাকি শ্রাবন্তীর জীবনে এসেছেন। তাকে নিয়ে নির্জনে কাটিয়েও এসেছেন অভিনেত্রী। অন্যদিকে রোশন বিরহ যন্ত্রণায় কাতর। তাই মাঝরাতে এই বেদনাদীর্ণ পোস্ট করে বোঝালেন আসলে বাহ্যিক সৌন্দর্য খুঁজে ভুল করেছেন তিনি।