মা ও প্রেমিকার আদুরে চুমুর সঙ্গে দামী উপহার, জমজমাট শ্রাবন্তীর ছেলে ঝিনুকের ১৯তম জন্মদিন

মা ও প্রেমিকার আদুরে চুমুর সঙ্গে দামী উপহার, জমজমাট শ্রাবন্তীর ছেলে ঝিনুকের ১৯তম জন্মদিন


সম্প্রতি ১৮ বছর সম্পূর্ণ করে ১৯ বছরে পা দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর(Srabanti Chatterjee) একমাত্র পুত্র অভিমন্যুচ্যাটার্জী(Abhimanyu Chatterjee)। আসলে মায়ের মতোই সচরাচর লাইমলাইটে উঠে আসেন তিনি। তার ওপর নিজের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে আনার পর থেকে সেই পরিমাণ বেড়ে গিয়েছে বহুমাত্রায়। শ্রাবন্তীর জন্মদিনের পরের দিনই ছিল অভিমন্যুর জন্মদিন।

আর তার জন্মদিনকে আরো বিশেষ করে তুলেছিলেন তার মা এবং প্রেমিকা। এই দুজন কাছের মানুষদের নিয়েই জন্মদিন পালন করেছেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই সব ছবি। যেখানে দেখা যাচ্ছে রেড ভেলভেট কেক কেটে জন্মদিন উদযাপন করছেন তারা। এদিন তাকে আদরে ভরিয়ে দিয়েছেন মা শ্রাবন্তী। যদিও তিনি তাকে কী উপহার দিয়েছেন তা এখনো জানা যায়নি।

আরো পড়ুন -  মা হওয়ার পরেও স্লিম ফিট বডি ধরে রাখতে পেরেছেন যে ৫ বলি অভিনেত্রী

অন্যদিকে প্রেমিকা অর্থাৎ দামিনী(Damini Ghosh) তাকে উপহার হিসেবে দিয়েছেন একটি হাত ঘড়ি। সেই ছবি পোস্ট করে অভিমন্যু লিখেছেন, ‘আমার ভালোবাসার মানুষটিকে অনেক ধন্যবাদ’। এর পাশাপাশি তাকে চুমু খাওয়ার ছবিও পোস্ট করেছেন দামিনী। আসলে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই এরকম সব ছবি পোস্ট করে থাকেন তিনি। আর এই ছবি পোস্ট করতেই সেখানে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা।

আরো পড়ুন -  সন্দীপ্তা থাকলে আর কোনও প্রেমিকার প্রয়োজন নেই, অকপট স্বীকারোক্তি রাহুলের

উল্লেখযোগ্য, বিগত তিন বছরের বেশি সময় ধরে সম্পর্কে আবদ্ধ রয়েছেন ঝিনুক এবং দামিনী। কয়েক মাস আগে সকলকে সেই কথা জানিয়েছেন তারা। প্রসঙ্গত, পড়াশোনা শেষ করে ঝিনুক টলিউডেই নিজের কেরিয়ার গড়তে চান। তবে অভিনয় নয় বরং বাবার মতোন পরিচালক হতে চান তিনি। আর তাতে কোনো আপত্তি নেই শ্রাবন্তীর।

আরো পড়ুন -  ১৮ বছর পার করে যৌবনে পা দিল ঝিনুক, ছেলের জন্মদিনে আবেগঘন বার্তা শ্রাবন্তীর