প্রকাশ্যে মঞ্চে জিতের সাথে রোম্যান্সে মত্ত শ্রাবন্তী, মোটা হয়ে যাচ্ছে বলে কটাক্ষের শিকার অভিনেত্রী

প্রকাশ্যে মঞ্চে জিতের সাথে রোম্যান্সে মত্ত শ্রাবন্তী, মোটা হয়ে যাচ্ছে বলে কটাক্ষের শিকার অভিনেত্রী

কয়েক মাস আগে শুরু হয়েছে জি বাংলার জনপ্রিয় ডান্সিং রিয়েলিটি-শো ডান্স বাংলা ডান্স। এবারে ডান্স বাংলা ডান্সের আসরে বিচারকের স্থানে বসেছেন টলিউডের দুই স্বনামধন্য অভিনেতা-অভিনেত্রী জিৎ এবং শুভশ্রী এছাড়াও রয়েছেন বলিউড মেগাস্টার গোবিন্দা। এই রিয়েলিটি শোটি বরাবরই দর্শকদের মধ্যে প্রবল জনপ্রিয়। এবারের ডান্স বাংলা ডান্সে প্রতিযোগীদের জন্য নেই কোন বয়সের সময়সীমা, সব বয়সের প্রতিযোগীরাই মঞ্চ কাপাচ্ছে এই সিজনে। এছাড়াও এই সিজনে রয়েছে একাধিক চমক।

ডান্স বাংলা ডান্সের মঞ্চে জিৎ শুভশ্রী এবং গোবিন্দা এই তিন সুপারস্টার বিচারক হিসেবে অনুষ্ঠানের মঞ্চ আলোকিত করে রয়েছে। সম্প্রতি ডান্স বাংলা ডান্সে অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন টলিউডের আরো এক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি জি বাংলা অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে একটি নতুন ভিডিও আপলোড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ‘জোশ’ সিনেমার ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’তে নাচ করছেন জিৎ আর শ্রাবন্তী। আরো একবার ডান্স বাংলা ডান্সের মঞ্চের মাধ্যমে জিৎ শ্রাবন্তীর রোমান্স দেখতে পেয়েছে দর্শক। ভিডিওটি প্রকাশ্যে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। জিৎ-শুভশ্রীর এই নাচের ভিডিওটিকে নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে তুলেছে। আবার কেউ কেউ এখনেও শ্রাবন্তীর নিন্দা করতে ছাড়েনি।

শ্রাবন্তী এই মুহূর্তে টলিউডের সবথেকে চর্চিত ব্যক্তিত্ব। ব্যক্তিগত জীবনে টানাপোড়েন নিয়ে অভিনেত্রীকে প্রায় প্রতি সময়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়। ঠিক তেমনই ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকে পোস্ট হওয়া এই নতুন ভিডিওটিতেও কটূক্তির সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘দিন দিন এত মোটা কেন হচ্ছে’, আবার ‘মোটা হাতি’, ‘একদম ভালো লাগছে না দেখতে’র মতন নেটিজেনরা নানা কমেন্ট পড়েছে সেই পোস্টে।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় ট্রোল হাওয়া এখন আর নতুন ঘটনা নয়। অভিনেত্রী কোন নতুন ভিডিও কিংবা ছবি আপলোড করলেই তুমুল গতিতে তার দিকে ধেয়ে আসে সমালোচনা। তিন তিনবার বিয়ের পিঁড়িতে বসেও সংসার টেকেনি অভিনেত্রীর, তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা হতে চেয়ে ডিভোর্স ফাইল করেছেন শ্রাবন্তী। সঙ্গে রোশনের কাছ থেকে চেয়েছেন খোরপোষও! এই সবের মধ্যেই শোনা গিয়েছে অভিনেত্রীর নতুন প্রেমের গুঞ্জন। জানা যাচ্ছে একই আবাসনের বাসিন্দা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে গোপনে প্রেম করছেন অভিনেত্রী। সব মিলিয়ে শ্রাবন্তীকে নিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচনা সমালোচনায় শেষ নেই। যদিও সেই সমস্ত বিষয় একেবারেই কান দেন না নায়িকা। বরং তিনি রয়েছেন তার নিজের ছন্দে।