সংসার বাঁচাতে মরিয়া রোশন, আদালতে এলেন না অভিনেত্রী শ্রাবন্তী

সংসার বাঁচাতে মরিয়া রোশন, আদালতে এলেন না অভিনেত্রী শ্রাবন্তী


নির্দিষ্ট দিনে আদালতে হাজির হলেন না শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিকে সম্পর্ক বাঁচাতে মরিয়া রোশন সিং। জানা গিয়েছে, ১৮ জুন সমন গ্রহণ করেছিলেন শ্রাবন্তী। কিন্তু বুধবার আদালতে তিনি উপস্থিত হননি।

আজ ১৪ ই জুলাই শিয়ালদহ কোর্টে ডেট ছিল। উভয় পক্ষের কথা আজ মহামান্য আদালত শুনতেন। মূলত, বধূর রায় না শোনা পর্যন্ত কোনো সিদ্ধান্তে উপনীত হওয়া যাচ্ছে না। এদিকে কিছুদিন আগেও রোশন সংবাদমাধ্যমে জানিয়েছি্লেন যে তিনি শ্রাবন্তীর সঙ্গে সাংসার করতে চান। এবং সেই জন্যেই তিনি এই মামলা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু সেই মামলায় হাজিরার জন্য সমন গ্রহণ করেও বুধবার আদালতে এলেন না শ্রাবন্তী।

আরো পড়ুন -  মাত্র ২ ফুট উচ্চতা হয়েও জীবনে হার মানেননি, বহু প্রতিকূলতা সহ্য করে গিনেস বুকে রেকর্ড করেছে ভারতের জ্যোতি

তাহলে কি শ্রাবন্তী তার তৃতীয় বিয়ে বাঁচাতে চান না? শ্রাবন্তী তার তৃতীয় বিয়ে নিয়ে কিছুই মন্তব্য করেননি এখনও, এদিকে রোশন জানান যে তিনি অতীতের ভুল সব ভুলে যেতে চান এবং নতুন করে সম্পর্ক গড়তে চান। এমত অবস্থায় তিনি শ্রাবন্তীর সঙ্গে নতুন করে সম্পর্ক গড়তে চান। যদিও শ্রাবন্তী তেমন কোনো উত্তর দেননি।

আরো পড়ুন -  গায়ের রং কালো হলেও বলিউড কাঁপিয়েছেন এই ৭ সুন্দরী তারকা, দেখুন তাঁদের ঝলক

এদিকে রোশন সিং এর উকিল জানান, “সমন গ্রহণ করেও শ্রাবন্তী আসেননি। এখন কার্যত লকডাউন চলছে। বিভিন্ন বিধিনিষেধ এবং কড়াকড়ি রয়েছে। সে কথা মাথায় রেখে আদালত অন্য আরেকটি দিনে শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছে।” এখনও পর্যন্ত টলি পাড়ায় গুঞ্জন, ফের বসন্ত এসে হানা দিয়েছে শ্রাবন্তীর জন্মদিনে। চতুর্থ প্রেম করছেন শ্রাবন্তী। হীরের আংটি থেকে দামী দামী গিফ্ট দেওয়া হয়ে গিয়েছে এখনও পর্যন্ত। তবে নতুন সম্পর্ক নিয়েও স্পিকটি নট শ্রাবন্তী।

আরো পড়ুন -  Koel Mallick: পুজো শেষ! তবুও মন মানছে না, দুর্গাপূজার অদেখা ছবি শেয়ার করলেন কোয়েল মল্লিক