সহজেই মুক্তি পাচ্ছেন না রোশন! শুধুমাত্র ডিভোর্স নয়, খোরপোশের টাকাও চাই শ্রাবন্তীর

সহজেই মুক্তি পাচ্ছেন না রোশন! শুধুমাত্র ডিভোর্স নয়, খোরপোশের টাকাও চাই শ্রাবন্তীর


টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ব্যক্তিগত জীবন সব সময় থাকে লাইম লাইটে। শ্রাবন্তীর বিয়ে নিয়ে চর্চার শেষ নেই। গত বছর থেকেই শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের বিচ্ছেদ গড়িয়েছে আইনি লড়াইয়ে। ১৬ ই সেপ্টেম্বর আদালতে শুনানির দিন ঘোষণা করা হলেও গরহাজির শ্রাবন্তী।

আরো পড়ুন -  অমিতাভ বচ্চনের ভাইকে চেনেন ? ইনি অভিনেতার প্রিয় মানুষ, দেখুন তার কিছু ছবি

গত বছরেই তৃতীয় স্বামীর ঘর ছেড়েছিলেন শ্রাবন্তী। মামলায় প্রথম শুনানির তারিখ পড়েছিল গত জুলাই মাসে। সেখানেও দেখা মেলেনি নায়িকার। তবে স্পষ্ট জানিয়েছিলেন আর রোশনের সঙ্গে এক ছাদের তলায় থাকতে পারবেন না। নাছোড়বান্দা রোশন,ফিরে পেতে চান মরিয়া স্ত্রীকে।

আরো পড়ুন -  সপ্তাহের সেরা চমক, শ্রাবন্তী ও শুভশ্রীর যুগলবন্দীতে কেঁপে উঠল ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ

কোর্টে পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে। শ্রাবন্তীর আইনজীবী আদালতে জানিয়েছেন,কোনো শর্তেই আর তৃতীয় স্বামীর সঙ্গে থাকতে চান না অভিনেত্রী। শুধু বিচ্ছেদ নয় রীতিমতো মোটা টাকার খোরপোষ দাবি করেছেন অভিনেত্রী। এদিকে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। ব্যাবসায়ী অভিরুপ নাগ চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেত্রীর।

আরো পড়ুন -  'জীবনে এটাই একমাত্র সুখ’ আর এই 'চরম সুখ' সব সময় পেতে চান অভিনেত্রী শ্রাবন্তী

অভিমানী রোশন চান বউ ফিরে আসুক তার কাছে, তাকে নিয়েই নতুন সংসার গড়তে চান। তবে শ্রাবন্তী এখন মশগুল তার নতুন প্রেমে। অন্য কারোর সঙ্গেই ঘর বাঁধার তোড়জোড় করছেন অভিনেত্রী।