Srabanti-Roshan: ডিভোর্সই দিতে চান রোশনকে, বিরাট অঙ্কের খোরপোশের দাবি করে মামলা শ্রাবন্তীর!

Srabanti-Roshan: ডিভোর্সই দিতে চান রোশনকে, বিরাট অঙ্কের খোরপোশের দাবি করে মামলা শ্রাবন্তীর!


শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) বহু আগেই জানিয়েছিলেন, তিনি বিবাহ বিচ্ছেদ চান। কিন্তু তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh) বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য মামলা করেছিলেন। তবে শ্রাবন্তী আদালতে হাজির হননি। উপরন্তু তিনি 16 ই সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন।

তবে শুধু বিচ্ছেদ চেয়েই ক্ষান্ত হননি তিনি। রোশনের কাছে তিনি খোরপোশ দাবি করেছেন। ক্রিমিনাল প্রসিডিওর কোডের 125 ধারা অনুযায়ী রোশনের কাছে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী। তবে রোশন বলেছেন, খোরপোশের মামলার কোনো কাগজপত্র তাঁর কাছে এসে পৌঁছায়নি। তাই তিনি এই ব্যাপারে এখনই কিছু বলতে নারাজ। তিনি জানিয়েছেন, সবকিছুর উত্তর দেবেন তাঁর আইনজীবী। শ্রাবন্তী নাকি ঘনিষ্ঠ মহলে তাঁকে ‘সঙ্গমে অক্ষম’ বলেছেন বলে অভিযোগ করেছেন রোশন। এমনকি তাঁকে নাকি চোর অপবাদ দিয়েছেন শ্রাবন্তী। তবে শ্রাবন্তী কিন্তু রোশনের অভিযোগ নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি।

আরো পড়ুন -  জালিয়াতির অভিযোগে ফেঁসে গেল সলমান! উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেওয়া হবে, জানাল পুলিশ

শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এর আগে প্রথমবার তিনি বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে। কিন্তু তাঁদের পুত্রসন্তান অভিমন‍্যু (Abhimanyu)-র জন্মের পর থেকেই তাঁদের মধ্যে অশান্তি শুরু হয়। শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে রাজীবের সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন শ্রাবন্তী। এরপর তিনি বিয়ে করেছিলেন মডেল কৃষ্ণ বিরাজ (Krishna Viraj)-কে। কিন্তু বিয়ের এক বছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। ততদিনে কমন ফ্রেন্ডের মাধ্যমে শ্রাবন্তীর সঙ্গে আলাপ হয়েছে রোশনের।

2019 সালে অমৃতসর বিয়ে হয় রোশন ও শ্রাবন্তীর। এরপর বিয়ের এক বছর কাটতেই হঠাৎই আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী ও রোশন। এমনকি তাঁরা দুজনে ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করে দেন। এরপর গত বছর পুজোর সময় তাঁদের বিয়েতে চিড় ধরার কথা মিডিয়াকে জানান রোশন।