উধাও বিচ্ছেদের গুঞ্জন, সামনে এল শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি

উধাও বিচ্ছেদের গুঞ্জন, সামনে এল শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি


তাকে নিয়ে যেনো গুঞ্জন আর শেষ হয় না। আলোচনার কেন্দ্রে তিনি থাকেলই তা হাওয়ায় মত ছড়িয়ে পড়ে। তিনি হলেন টলি অভিনেত্রী শ্রাবন্তি চ্যাটার্জি। আর এবার চর্চায় তার নতুন প্রেম অভিরূপ নাগ চৌধুরী। গত কয়েকদিনে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবি প্রকাশ্যে এসেছে সামাজিক মাধ্যমে।

টলিউডের মিষ্টি নায়িকা শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলছেই।পরপর তিনটি নিয়ে ভাঙার পর এখন তিনি “টোটালী সিঙ্গেল” এমনটাই দাবি করেছিলেন এক সাক্ষাৎকারে। কিন্তু তিনি যে একা নন দোকা সেটা জানান দিচ্ছে এই এ বছরের পয়লা বৈশাখের কয়েকটি ছবি। তাতে অভিরুপের পরনে আছে লাল পাঞ্জাবি আর অভিনেত্রী সেজেছেন এলো চুলে বেইজ রঙা পোশাকে।

আরো পড়ুন -  মা ও প্রেমিকার আদুরে চুমুর সঙ্গে দামী উপহার, জমজমাট শ্রাবন্তীর ছেলে ঝিনুকের ১৯তম জন্মদিন

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে চলছে বিচ্ছেদের আইনি লড়াই। শ্রাবন্তী ছাড়তে চাইলেও রোশন তাকে ধরে রাখতে চাইছেন। আবার কথা উঠছে ইদানিং অভিরুপের সঙ্গে নাকি একই ছাদের তলায় থাকছেন অভিনেত্রী। তার পরিবারের সঙ্গেও বেশ খাতির শ্রাবন্তীর। তবে কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম থেকে অভিরুপ কে আনফলো করে দিয়েছিলেন শ্রাবন্তী। অনেকেই ভেবেছিলেন হয়তো এবারও প্রেম ভাঙ্গলো তার। কিন্তু সব জল্পনা উড়িয়ে এবার সামনে এলো সেই এপ্রিলের ছবি গুলো।

আরো পড়ুন -  জয়ললিতার সঙ্গে গোপনে সম্পর্কে জড়াতে চাইছিলেন অক্ষয় খান্না! বুঝতে পেরে সব ফাঁস করেছিলেন ঋষি কাপুর

উধাও বিচ্ছেদের গুঞ্জন, সামনে এল শ্রাবন্তী-অভিরূপের অন্তরঙ্গ উৎসবের ছবি

অপেক্ষায় রয়েছেন মানুষ , আবার কি তবে ঘর বাঁধবেন শ্রাবন্তী? নাকি এবার আর বিয়ে নয় লিভ টুগেদার জীবন কাটাবেন!তবে প্রেমিকের সঙ্গে পাহাড়ে সময় কাটানো হোক কিম্বা তার জন্মদিনে বহুমূল্য আংটি উপহার দেওয়া, প্রেমের উদযাপনে যে খামতি রাখেন না শ্রাবন্তী বলাই বাহুল্য।

আরো পড়ুন -  ‘ইন্ডাস্ট্রি আর তোমার মতো অভিনেতা পাবে না’, ‘স্যর’কে নিয়ে আবেগঘন পোস্ট অপরাজিতার