শ্রাবন্তীকে ‘আন্টি’ বলেন পার্নো মিত্র! ৩ স্বামী ও ১ ছেলের মা বলেই কি এমন সম্বোধন ? প্রশ্ন নেটিজেনদের

শ্রাবন্তীকে ‘আন্টি’ বলেন পার্নো মিত্র! ৩ স্বামী ও ১ ছেলের মা বলেই কি এমন সম্বোধন ? প্রশ্ন নেটিজেনদের

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর (Srabanti Chatterjee) জন্মদিন ১৩ই আগস্ট। গোটা দিন ধরে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। প্রত্যেকের জীবনে তাদের জন্মদিনটি স্পেশাল হয়ে থাকে। তেমনি শ্রাবন্তীরও তাই। তার বন্ধু থেকে শুরু করে অনেকেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী টলিউডে তার অভিনয়ের জন্য যতটা জনপ্রিয় তার থেকে বেশি বিতর্কিত নিজের ব্যাক্তিগত জীবনের জন্য। বিতর্ক তার পিছু ছাড়ে না।

তবে অভিনেত্রী তাতে কুছ পরোয়া নেহি। নিজের জীবনে নিজের মতন করে বাঁচতে ভালোবাসেন তিনি। শ্রাবন্তীর জীবনে বিতর্ক থাকলেও তার বন্ধুর সংখ্যাও কম নয়। তেমনি শ্রাবন্তীর একজন ভালো বন্ধু হলেন পার্নো মিত্র। তার সঙ্গে শ্রাবন্তীর বেশ ভাব৷ বন্ধুর জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাবেন না তাই কখনো হয়৷ তাই এদিন শ্রাবন্তীর জন্মদিনে তাকে অন্যরকমভাবে শুভেচ্ছা জানালেন বন্ধু পার্নো।

পার্নো তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তীর সঙ্গে। সেখানে তিনি লিখেছেন, “আজ আমার বন্ধু ঝিনুকের মায়ের জন্মদিন! তাই বলে রাখি, শুভ জন্মদিন শ্রাবন্তী (আর আন্টি বললাম না)।” এই আনন্দের মূহুর্ত শ্রাবন্তী তার সোশ্যাল হ্যান্ডেলেও শেয়ার করেছেন। আর এরপরই নেটিজেনরা পোস্টে মন্তব্য করতে শুরু করেছেন। অনেক নেট নাগরিক এও বলছেন যে, ৩ স্বামী ও ১ ছেলের মা বলেই কি পর্ণো মিত্র আপনাকে আন্টি বলছেন? বলা বাহুল্য, শ্রাবন্তী তার ব্যাক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময়ে নেট নাগরিকদের কটাক্ষের শিকার হয়েছেন। তবে সেইসব কখনই তিনি পাত্তা দেননি।

শ্রাবন্তী মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেন। তিনি প্রথম বিয়ে করেন ছবির পরিচালক রাজিব বিশ্বাসকে। তাদের ঘরে প্রথম পুত্র সন্তান ঝিনুক জন্মগ্রহণ করে। যদিও সেই বিয়ে সুখকর হয়নি। প্রথম বিয়ের বিচ্ছেদের পর শ্রাবন্তী ফের দ্বিতীয় বিবাহ করেন। দ্বিতীয় বিয়েও বিচ্ছেদে গিয়ে শেষ হয়। তার তৃতীয় বিয়েও দীর্ঘস্থায়ী হয়নি। শ্রাবন্তী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বর্তমানে তিনি একেবারে সিঙ্গেল। তবে তার চতুর্থ সম্পর্কের কানাঘুঁষো শোনা যাচ্ছে।