নুসরতের পর এবার সোনম কাপুর! মা হতে চলেছেন অভিনেত্রী, গুঞ্জন বলিপাড়ায়

নুসরতের পর এবার সোনম কাপুর! মা হতে চলেছেন অভিনেত্রী, গুঞ্জন বলিপাড়ায়


মা হতে চলেছেন সোনাম কাপুর? এমনই সন্দেহ প্রকাশ নেটিজেনদের। বিয়ের পর থেকেই সোনাম কাপুর তার স্বামীর সঙ্গে লন্ডনে থাকতেন। বেশ কিছুদিন হল তিনি নিজেকে বলিউড থেকে সরিয়ে রেখেছিলেন। তবে সম্প্রতি জানা গেছে অভিনেত্রী ব্লাইন্ড নামক একটি ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। তবে এখন তিনি বাড়ি ফিরে এসে বাড়ির লোকেদের সাথে থাকতে চান।

গত মঙ্গলবার অভিনেত্রী লন্ডন থেকে দেশে ফিরেছেন। তাকে এয়ারপোর্ট থেকে আনতে গিয়েছিলেন বাবা অনিল কাপুর। অনেকদিন পর বাবাকে দেখে তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। সর্বসমক্ষে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন অভিনেত্রী।

আরো পড়ুন -  বারবার বিয়ে, একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক, রইল পরীমনির বিরুদ্ধে ওঠা অভিযোগের তালিকা

তবে লেন্স বন্দি এই ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গেছে নানা রকম জল্পনা। বেশিরভাগ নেট নাগরিকরা সন্দেহ করছেন সোনাম কাপুর হয়ত অন্তঃসত্ত্বা। সোনাম কাপুর সাধারণত আলগা পোশাক পরেন না। তবে মঙ্গলবার অভিনেত্রীর পরনে ছিল ঢলঢলে একটি জামা এবং গাঢ় নীল রঙের ব্লেজার। সেই দেখেই সন্দেহের উদ্রেক হয় নেটিজেনদের মনে। এই পোশাকের মাধ্যমে নিজের গর্ভবতী অবস্থা থেকে লুকানোর চেষ্টা করছেন বলে মনে করেছেন অনেকেই। কারো কারো মতে ‘ওকে দেখে মনে হচ্ছে গর্ভবতী।’ অন্য এক নেট নাগরিক প্রশ্ন করেই বসেন ‘সোনম কি গর্ভবতী?’ আবার তো অনেকে কংগ্রাচুলেশনই জানিয়ে বসেছেন। তবে নেটিজেনদের এই অনুমান কতটা সঠিক, তা একমাত্র বলতে পারবে সঠিক সময়ই।

এর আগে ভারতে থাকাকালীন বহু সমালোচনার মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। নেট মাধ্যমে তার বডি শেমিং থেকে শুরু করে শরীরের বিশেষ স্থান নিয়ে কটুক্তি করতে পিছপা হতেন না নেট নাগরিকরা। তবে এর অন্যথা ঘটে নি মঙ্গলবার এর ভিডিও টি প্রকাশ্যে আসার পরই। আবার আগের মতই এক নেট নাগরিক তাকে সামাজিক মাধ্যমে আক্রমণ করেছেন তার শরীরের বিশেষ অংশ নিয়ে।