বাংলা টেলিভিশনের অন্যতম ধারাবাহিক বলতেই যে নামটি সবার প্রথমে মাথায় আসে তাহলে ধারাবাহিক মিঠাই (Mithai)। যে ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা কিছু বলার নতুন করে আর প্রয়োজন পড়ে না। বিগত কয়েক মাস ধরেই টিআরপি (TRP) তালিকায় শীর্ষস্থানে অবস্থান করছে ধারাবাহিক মিঠাই। ধারাবাহিকের গল্প অনুযায়ী মিঠাইয়ের চিরশত্রু তোর্সা। তবে অনস্ক্রিনে চিরশত্রু হলেও বাস্তবে তারা বেশ ভালো বন্ধু। এর প্রমাণ আগেও বেশ কিছু প্রমাণ পাওয়া গিয়েছে।

আরো পড়ুন -  Sabyasachi-Aindrila: শরীরে কষ্ট নিয়েও ঠাকুর দেখার বায়না ঐন্দ্রিলার, মধ্যরাতে প্রেমিকার আবদার পূরণ সব্যসাচীর

মিঠাই এবং সিদ্ধার্থের মধ্যে দূরত্ব তৈরি করতেই তোর্সা সোমের সঙ্গে একের পর এক ফন্দি এঁটে চলে। তবে সিদ্ধার্থ নিজের স্ত্রীর যোগ্য সম্মান দিয়েছে। মোদক পরিবারের সবাইকে সাক্ষী রেখে মিঠাইয়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে সিদ্ধার্থ।

অন ক্যামেরার সামনে মিঠাইরানী এবং টেসবুড়ির সম্পর্ক হোক না কেন অফস্ক্রিন এ দুজনের একে অপরকে ছাড়া চলেনা। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেত্রী তন্নি লাহা রায় মাঝেমধ্যেই বেশ কিছু সামাজিক মাধ্যমে জনপ্রিয়তা পায়। শুটিংয়ের ফাঁকে একে অপরের সঙ্গে বানিয়ে নেন মজার মজার রিল ভিডিও। সম্প্রতি আরও এক এমনই ভিডিও বেশ জনপ্রিয়তা পেয়েছে সামাজিক মাধ্যমে।

যেখানে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) অর্থাৎ মিঠাইকে দেখা যাচ্ছে একেবারে অন্য পোশাকে। ভিডিওতে দুজনের হাত ধরে ফোনের ক্যামেরার সামনে ধরা দিয়েছেন। সম্প্রতি এই ভিডিওটি ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করে অভিনেত্রী সৌমিতৃষা লিখেছেন, ‘আমার তানের সঙ্গে।’ ওদিকে ভালোবেসে কমেন্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী তন্বী লাহা রায়কে অর্থাৎ তোর্সাকেও। অভিনেত্রী তিনি লিখেছেন, ‘আমার মিশ।’