ছোট পর্দায় ফিরছে ‘পবিত্র রিস্তা ২.০’, সুশান্তকে ছাড়াই শ্যুটিং শুরু, চোখে জল অনুরাগীদের

ছোট পর্দায় ফিরছে ‘পবিত্র রিস্তা ২.০’, সুশান্তকে ছাড়াই শ্যুটিং শুরু, চোখে জল অনুরাগীদের

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তা ছুঁয়েছেন সুশান্ত সিং রাজপুত। মানব হয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন। এরপর মানব অর্চনার জুটি বাস্তবেও ঘর বাঁধতে শুরু করে। কিন্তু, কি নিদারুণ সত্য যে আজ সেই পুরোনো মানব নেই, গত বছরেই অন্য গ্রহে হয়তো পাড়ি দিয়েছেন সুশান্ত। তার মৃত্যুর এক বছর হয়ে গেল। সূত্রের খবর তিনি আত্মহত্যা করেছেন। যদিও এই আত্মহত্যার মোটিভ কি ছিল তা জানা সম্ভব হয়নি।

এবারে সুশান্ত সিং রাজপুতের স্মরণে ফিরতে চলেছে ‘পবিত্র রিস্তা ২.০’. এদিন সুশান্তকে মনে রেখেই রবিবার থেকে ‘পবিত্র রিস্তা ২’-এর শুটিং শুরু করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে সহ অন্যান্য শিল্পীরা। এমনকি দীর্ঘ সাত বছর পরে অর্চনার চরিত্রে অভিনয় করতে চলেছেন অঙ্কিতা। কতটা উজাড় করে অভিনয় করতে পারবেন সুশান্তের অঙ্কিতা? কারণ সেই মানব ছাড়া অঙ্কিতা ছিলেন অসম্পূর্ণ। কার্যত, সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানানোর জন্যেই ফের নতুন করে পবিত্র রিস্তা সিজন ২ এ অর্চনা হয়ে ফিরছেন অঙ্কিতা।

ভাবছেন মানব কে হলেন? এই ধারাবাহিকে মানবের চরিত্রে অর্থাৎ সুশান্তের চরিত্রে রয়েছেন অভিনেতা শাহির শেখ, যাকে আমরা ‘মহাভারত’ ধারাবাহিকে অর্জুনের চরিত্রে পাই।

প্রসঙ্গত, ২০১২ সাল নাগাদ এই ধারাবাহিক ছেড়ে বেরিয়ে যান সুশান্ত সিং। পাড়ি দিয়েছিলেন বড় পর্দায়। হাতে তখন সিনেমার সুযোগ। ফলে, সেইসময় ‘মানব’-এর চরিত্রে অভিনয় করেছিলেন হিতেন তেজওয়ানি।যদিও ওই জুটিতে মন বসেনি দর্শকদের।তারা সুশান্ত অঙ্কিতার জুটিকে বেশি পছন্দ করতেন।কিন্তু, এখনও মানব চরিত্র রয়েছে, শুধু নেই সুশান্ত, থাকছেন শাহির শেখ। এই ধারাবাহিকের ক্ষেত্রে উল্লেখযোগ্য বদল হলো, এটি আর টেলিভিশনের পর্দায় দর্শকরা দেখতে পাবেন না। এটি অল্ট বালাজির ওটিটি প্ল্যাটফর্মে নাকি দেখা যেতে পারে।