তৈমুর ব্যস্ত মালদ্বীপে, ভাইকে না পেয়ে বাড়ির পোষ‍্যকে রাখি বাঁধলেন সোহা আলির মেয়ে ইনায়া!

তৈমুর ব্যস্ত মালদ্বীপে, ভাইকে না পেয়ে বাড়ির পোষ‍্যকে রাখি বাঁধলেন সোহা আলির মেয়ে ইনায়া!


সমগ্র ভারতবর্ষ জুড়ে পালিত হচ্ছে রক্ষাবন্ধন। এই দিনে রাখির মাধ্যমে ভাই-বোনেরা একে অপরের রক্ষার জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন। তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই এই দিনটি শ্রদ্ধাভরে পালন করেন। সোহা আলি খান (Soha Ali Khan)-এর মেয়ে ইনায়া (Inayaa)-র এই বছরের রাখি ছিল স্পেশ‍্যাল।

কারণ চলতি বছর সে তার প্রকৃত রক্ষাকর্তাকেই রাখি বেঁধেছে। ইনায়া তাদের পোষ‍্য সারমেয়কে রাখি পরিয়ে সমাজের প্রতি অবলা প্রাণীদের রক্ষা করার একটি সুন্দর বার্তা দিয়েছে। ইনায়া ও পোষ‍্যের ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে সারা লিখেছেন, এই দিনটিতে তাঁদের সবাইকে ধন্যবাদ জানানো উচিত যাঁরা নিজেদের মহামূল‍্যবান সময় ব্যয় করে সমস্ত ভারতীয়দের রক্ষা করছেন। সেইসমস্ত অতন্দ্র প্রহরীদের রক্ষাবন্ধনের শুভেচ্ছবার্তা জানিয়েছেন সোহা।

আরো পড়ুন -  Sabyasachi-Aindrila: শরীরে কষ্ট নিয়েও ঠাকুর দেখার বায়না ঐন্দ্রিলার, মধ্যরাতে প্রেমিকার আবদার পূরণ সব্যসাচীর

ধীরে ধীরে বড় হয়ে উঠছে ইনায়া। সোহা প্রায়ই ইনায়ার বিভিন্ন ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। সম্প্রতি সে স্কুলে ভর্তি হয়েছে। সোহার শেয়ার করা ছবিতে দেখা গেছে, ইনায়া ছোট্ট ছোট্ট পায়ে স্কুলের সিঁড়িতে উঠছে। ছবিটি শেয়ার করে সোহা লিখেছিলেন, এটি ইনায়ার জীবনে বড় হয়ে ওঠার প্রথম পদক্ষেপ।

2015 সালে সোহা বিয়ে করেন অভিনেতা কুণাল খেমু (Kunal Khemu)-কে। 2017 সালে তাঁদের কন্যাসন্তান ইনায়ার জন্ম হয়।