‘সারেগামাপা’-র মঞ্চে গান পরিবেশন করে সকলের মন জয় করলেন স্নিগ্ধজিৎ, দেখুন ভিডিও

‘সারেগামাপা’-র মঞ্চে গান পরিবেশন করে সকলের মন জয় করলেন স্নিগ্ধজিৎ, দেখুন ভিডিও


আবারও আপামর ভারতবাসীর মন জয় করে নিলেন স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik )। কিন্তু এবার সর্বভারতীয় মঞ্চে। শুরু হয়ে গিয়েছে ‘সারেগামাপা’। বাংলা থেকে একঝাঁক প্রতিযোগী অংশগ্রহণ করেছেন চলতি সিজনে। তাঁদের মধ্যেই মন কেড়ে নিয়েছেন স্নিগ্ধজিৎ।

‘সারেগামাপা’-র টপ থার্টি অডিশনে নিজস্ব গায়কীতে ‘বদতমিজ দিল’ গেয়েছেন স্নিগ্ধজিৎ। গানের শুরুর দিক থেকেই তিনজন বিচারক শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya), বিশাল দাদলানি (Vishal Dadlani) উচ্ছ্বসিত ছিলেন। বিশাল নিজেই নাচতে নাচতে উঠে এসে স্নিগ্ধজিৎ-এর গলায় মেডেল পরিয়ে দিলেন। এরপর গানের সঙ্গে সঙ্গে মঞ্চেই নাচ শুরু করে দিলেন তিনি। গান শেষ হতেই বিচারক, জুরি, দর্শকদের ‘স্ট্যান্ডিং ওবেশন’-এ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন স্নিগ্ধজিৎ। মঞ্চেই কেঁদে ফেলেন তিনি। বিশাল তাঁকে বলেন, তিনি নিশ্চিত, একদিন স্নিগ্ধজিৎ বলিউডে সফল হবেন এবং সেই সময় খুব তাড়াতাড়ি আসছে।

আরো পড়ুন -  দীর্ঘদিন ছুটির পর স্কুল যাবার পথে পিঠে ব্যাগ নিয়ে শাড়ি পরে উদ্দাম নাচ সুন্দরী বালিকার, ভাইরাল ভিডিও

2019 সালে জি বাংলার ‘সারেগামাপা’-য় দ্বিতীয় স্থান দখল করেছিলেন স্নিগ্ধজিৎ। তাঁর অনুরাগীরা সেদিন ক্ষোভে ফেটে পড়েছিলেন। এমনকি জি বাংলা ও শোয়ের উপর এসেছিল আগে থেকেই ‘গট আপ’-এর বিতর্ক। সকলের প্রশ্ন ছিল, এত ভালো গান গেয়েও স্নিগ্ধজিৎ কেন শো জিততে পারলেন না! এমনকি তাঁদের অভিভাবকদের জন্য চূড়ান্ত অব‍্যবস্থার অভিযোগ উঠেছিল। অভিভাবকদের একাংশ অসম্মানিত হয়েছিলেন। কিন্তু তারপর ধীরে ধীরে নিজেকে প্রমাণ করতে উদ্যোগী হয়ে উঠেছেন স্নিগ্ধজিৎ।

আরো পড়ুন -  প্রসেনজিত চ্যাটার্জীর বউকে চেনেন? অভিনেতার স্ত্রী কতটা সুন্দরী, রইল তার ছবি

অপরদিকে প্লে-ব‍্যাক শুরু করে দিয়েছেন তিনি। বাংলা ফিল্ম ‘সীমান্ত’-এ স্নিগ্ধজিৎ গান গেয়েছেন। এদিন ‘সারেগামাপা’-র মঞ্চে পারফর্ম করার পর টুইট করে বিশাল দাদলানিকে ধন্যবাদ জানিয়েছেন স্নিগ্ধজিৎ।

আরো পড়ুন -  'ঢাক বাজা কাঁসর বাজা', শ্রেয়া ঘোষালের গান ভুল গেয়ে হাসির খোরাক হলেন রানু, দেখুন ভিডিও