Shreya Ghoshal: ছেলে হওয়ার পর এই প্রথম স্বামীর সাথে বিশেষ মুহূর্ত কাটালেন শ্রেয়া ঘোষাল!

Shreya Ghoshal: ছেলে হওয়ার পর এই প্রথম স্বামীর সাথে বিশেষ মুহূর্ত কাটালেন শ্রেয়া ঘোষাল!


সদ‍্য নতুন মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলি তথা টলিউডের জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল । বিয়ের ৬ বছর পর প্রথমবার মা হলেন সুরেলাকন্ঠী শ্রেয়া। গত ২২ শে মে শ্রেয়া আর শিলাদিত্যের কোল জুড়ে এসেছে পুত্রসন্তান‍। সন্তান জন্মের সাথে সাথে এই সুখবর সোশ‍্যাল মিডিয়ায় নিজের সকল অনুরাগীদের সুখবর জানিয়েছিলেন গায়িকা। মা হওয়ার ১১ দিনের মাথায় নিজের নয়নের মনির প্রথম ছবি ও নামও প্রকাশ‍্যে এনেছেন শ্রেয়া।

সদ‍্যোজাত ছেলেকে কোলে নিয়ে ও স্বামী শিলাদিত‍্য মুখোপাধ‍্যায়কে পাশে নিয়ে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন গায়িকা। ছেলেকে ভালোবেস নাম রেখেছেন দেবযান মুখোপাধ‍্যায়। এখনো সদ‍্যোজাতর মুখ না দেখালেও তার ছোট্ট ছোট্ট হাত পা, মাথা ভরা চুল সবই দেখিয়েছেন। আর ছেলেকে কোলে নিয়ে বেশ আনন্দে উৎসাহিত। ক‍্যাপশনে শ্রেয়া লেখেন ‘আলাপ করিয়ে দিই, দেবয়ান মুখোপাধ্যায়ের সঙ্গে। ২২ মে ও এসে আমাদের জীবনটাকে সম্পূর্ণ বদলে দিয়েছে। ও জন্মনোর পর ওকে প্রথমবার দেখে একটা অদ্ভুত অনুভূতি হয়েছিল। এটা কেবল একজন মা-বাবাই সন্তানের জন্য অনুভব করতে পারে। এখনও এটা স্বপ্নের মত মনে হয়। শিলাদিত্য আর আমি আমাদের জীবনের সেরা উপহারটা পেয়েছি।’

এখন এই একরত্তিকে নিয়ে দিন কাটছে এই দম্পতির। অনেক দায়িত্ব বেড়েছে। ছেলেকে নিয়ে এটাই শ্রেয়ার এটাই প্রথম পুজো। তাই একটু বেশি স্পেশ্যাল ।ছেলের সঙ্গে কাটানো নানান ছবি আর ভিডিও শেয়ার করতে দেখা যায় এই বাঙালি গায়িকাকে। এবার ছবি দিলেন সোশ্যাল মিডিয়ায় তবে দেবযান নয় স্বামী শিলাদিত্যের সঙ্গে। এই ছবিতে দেখা যাচ্ছে,স্বামীরসঙ্গে এসেছেন একান্তে ক্যান্ডেল নাইট ডিনারে। পাশাপাশি বসে আছেন এই দম্পতি। সামনে জ্বল জ্বল করছে মোমবাতি। ক্যাপশনে শ্রেয়া লিখেছেন, ‘ডেট নাইট… প্যানডেমিক শুরু হওয়ার পর প্রথমবার, সঙ্গে নতুন মা-বাবা হওয়ার পরও প্রথমবার’! সঙ্গে রেড হার্ট ইমোজি শেয়ার করেছেন নায়িকা। এরপর অনুরাগীরাও ভালোবাসা জানান প্রিয় জুটিকে। উল্লেখ্য, ২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন শ্রেয়া। আচমকাই নিজেদের বিয়ের ফটো সকলের সামনে এনে অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছিলেন শ্রেয়া।

আরো পড়ুন -  ডিভোর্সের খবর ছড়ানোর পর এই প্রথমবার স্ত্রীর হাত ধরে ক্যামেরার সামনে মুখ খুললেন আমির