পবনদীপ ‘বদমেজাজি’! প্রকাশ্যে মঞ্চে অরুনিতার অভিযোগে মেজাজ হারালেন গায়ক

পবনদীপ ‘বদমেজাজি’! প্রকাশ্যে মঞ্চে অরুনিতার অভিযোগে মেজাজ হারালেন গায়ক


গত ১৫ই আগস্ট শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’-এর ১২তম সিজন। এই সিজনে জয়ের মুকুট উঠেছে উত্তরাখণ্ডের পবনদীপ রাজনের মাথায়। তার গান যদিও ইতিমধ্যে বেশ জনপ্রিয় গোটা দেশে। তিনি এই রিয়েলিটি শো জিতে উপহার হিসেবে পেয়েছেন একটি বিলাসবহুল গাড়ি এবং ২৫ লক্ষ টাকা। ছোটোবেলায় তার প্রথম গান শেখা শুরু বাবার কাছে। ধীরে ধীরে আজ তিনি শিখরে পৌঁছে গিয়েছেন। পবনদীপের এই লড়াই সকলকে অনুপ্রাণিত করবে।

আরো পড়ুন -  'দাদাগিরি'র মঞ্চে প্রথমবার পা রাখলেন সুদীপার ছেলে আদিদেব, হাসিমুখে দেখালেন বিশেষ উপহার

এরপরই রয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। তিনি বাংলার মেয়ে। তার মাথায় জয়ের মুকুট না উঠলেও শ্রোতাদের অনেকেই অরুনিতাকে পবনদীপের থেকে বেশি পছন্দ করেন। তবে এতে অরুনিতা কিছু মনে করেন না। তার প্রিয় মানুষের মাথায় ওঠা বিজয়ের মুকুট দেখলে তিনিও আনন্দিত হন। গুঞ্জন শোনা গিয়েছিল অরুনিতা ও পবনদীপ প্রেম করছেন। আর এটি প্রচার হওয়ার পর শ্রোতাদের অনেকেই খুশি। তবে তারা জানিয়েছেন এই খবর আসলে সত্যি নয়।

আরো পড়ুন -  বনগাঁর মেয়ে অরুণিতার গানে মুগ্ধ হয়ে গান লিখলেন জাভেদ আখতার, সুর দিলেন অনু মালিক

শো-এর টিআরপি-এর জন্য এমন খবর রটানো হয়। তবে যাই হোক তাদের অনুরাগীরা এই জুটিই পছন্দ করেন। একসময় শো চলাকালীন অরুনিতাকে জিগ্যেস করা হয় তাদের বন্ধুদের মধ্যে সবথেকে বদমেজাজি কে! এই প্রশ্নের উত্তরে অরুনিতা পবনদীপের দিকে আঙুল তুলে নির্দেশ করেন। এরপর পবনদীপের অবাক হওয়ার পালা। তবে অরুনিতা জানিয়েছেন যে বদমেজাজি হয় সে কখনই তার স্বভাব সম্পর্কে অবগত থাকে না। তাকে যারা দেখছেন তারাই একমাত্র জানতে ও বুঝতে পারেন।

আগস্টের মাঝামাঝিতে শো শেষ হওয়ার পর শোনা গিয়েছে পবনদীপ ও অরুনিতা মুম্বাইতে একই ফ্ল্যাট নিয়েছেন। তবে কি তাদের প্রেমের গুঞ্জন সত্যি হতে চলেছে? সময়ই তার সবথেকে বড় উত্তর হতে পারে।