কাজের ফাঁকে পরিচালকের সঙ্গে সুইমিংপুলে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন শ্রুতি দাস, ভাইরাল ভিডিও

কাজের ফাঁকে পরিচালকের সঙ্গে সুইমিংপুলে অন্তরঙ্গ সময় কাটাচ্ছেন শ্রুতি দাস, ভাইরাল ভিডিও


শ্রুতি দাস, এখন সকলের প্রিয়ন অভিনেত্রী। স্বপ্ন ছিল মডেলিং করে নিজেকে প্রতিষ্ঠিত করবার। এই কারনেই তিনি কলকাতায় এসেছিলেন। কিন্তু ভাগ্য যে তাঁকে খুব তাড়াতাড়ি সুযোগ দিয়ে তার পথ সুপ্রশস্ত করে দেবে সেটা কে জানত! প্রথম অডিশনেই মিলে ছিল শ্রুতির অভিনয়ের সুযোগ। তাও আবার মুখ্য চরিত্রে। জি বাংলা খ্যাত ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মধ্য দিয়েই শ্রুতি টেলিভিশন জগতে পা রাখেন।

অল্প কয়েকদিনের মধ্যেই এক্কেবারে দক্ষতার সাথে অভিনয়ের করে জয় করে নিলেন তিনি সকল দর্শকের মন। কিন্তু শ্রুতি অভিনীত এই ‘ ত্রিনয়নী’ সিরিয়ালটি অনেকদিন আগেই শেষ হয়ে গিয়েছে, কিন্তু তাও যেন মানুষ মনে রেখেছে এই ধারাবাহিক। যদিও এখন শ্রুতি বসে নেই বর্তমানে স্টার জলসা খ্যাত’দেশের মাটি’ ধারাবাহিকে নোয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। এই সিরিয়ালের মধ্য দিয়েই তাঁর অভিনয়ের দক্ষতা আবারও ফুটে উঠেছে, নোয়া- কিয়ানের জুটি দর্শকের বেশ পছন্দের। তাইতো ফের জনপ্রিয়তা পাচ্ছেন শ্রুতি।

আরো পড়ুন -  বলিউড অভিনেত্রীদের থেকে কিছু কম নন প্রসেনজিৎ কন্যা ‘প্রেরণা’, রইল সমস্ত ছবি

এই টেলি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চিত।বিশেষত তাঁর গায়ের রংয়ের জন্যে মাঝে মধ্যেই তাঁকে কঠিন কটাক্ষের মুখে পড়তে হয় ।এছাড়া কখনও তাঁকে প্রশ্ন করা হয়, যৌন সম্পর্ক নিয়েও! তবে কোনো কিছুকে পাত্তা না দিয়ে নিজের মত করে এগিয়ে চলেছেন শ্রুতি।

শ্রুতি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বিশেষত ইনস্টাগ্রামে। সম্প্রতি শ্রুতি তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে কাটানোর কিছু বিশেষ মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে। তবে তাঁর ভালোবাসার মানুষটি শ্রুতির থেকে খানিকটা বড় তবুও তাঁদের মধ্যে মনের মিল চূড়ান্ত। অভিনেত্রী শ্রুতি দাসও তাঁর প্রিয় মানুষ পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারকে নিয়ে বেশ খুশি। বেশ ভালোবাসায় আছেন এরা দুজন।

এদিন অভিনেত্রীর পরনে ছিল স্কাই রঙের ওয়েস্টার্ন পোশাক, খোলা চুল, নো মেক-আপ। আর স্বর্ণেন্দুও একেবারেই ক্যাসুয়াল পোশাকে হাফ প্যান্ট ও ফরম্যাল টিশার্টে। তবে শ্রুতি স্বর্ণেন্দুকে নিয়ে কয়েকটি রোমান্টিক পোজ দিয়ে নিজেকে ক্যামেরাবন্দি করেছেন খোলা আকাশের নিচে।