‘সারেগামাপা’-তে চ্যাম্পিয়ন হয়েছিলেন শ্রেয়া, ভাইরাল হল তার পুরনো ভিডিও

‘সারেগামাপা'-তে চ্যাম্পিয়ন হয়েছিলেন শ্রেয়া, ভাইরাল হল তার পুরনো ভিডিও


কুইন অফ মিউজিক নামে পরিচিত ভারতের অন্যতম সংগীতশিল্পী হচ্ছেন শ্রেয়া ঘোষাল। নিজের সুর দিয়ে গোটা ভারতবর্ষকে ভরিয়ে দিয়েছেন তিনি। বাংলা হিন্দি মিলিয়ে মোট 20 টি ভাষায় গান গেয়েছেন তিনি। তার সুন্দর গানের জন্য একের পর এক পুরস্কার পেয়েছেন তিনি। নিজের প্রতিভার জোরে আজ তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। উনার প্রতিটি গানই যেন মন ছুঁয়ে যায় শ্রোতাদের।

আরো পড়ুন -  মিলে মিশে এক হয়েছে দুটি শরীর, যশের পিঠের উপর উপুড় হয়ে শুয়ে রয়েছেন অভিনেত্রী মধুমিতা

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে শ্রেয়া ঘোষালের একটি পুরনো ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে শ্রেয়া ঘোষালের সাথে বাংলার আরেকটি জনপ্রিয় গায়িকা শম্পা কুন্ডুকে। এই অনুষ্ঠানটি হোস্টিংয়ের দায়িত্বে ছিলেন ভারতের আর একজন অন্যতম সংগীতশিল্পী সনু নিগম।

আরো পড়ুন -  স্বল্প পোশাকে হট অবতারে পায়েল সরকার, ভাইরাল অভিনেত্রীর দুষ্টু মিষ্টি ছবি

শ্রেয়া ঘোষাল প্রমাণ করেছেন যে প্রতিভা থাকলে এখনকার মতো জাঁকজমকপূর্ণ সংগীতের মঞ্চ প্রয়োজন হয়না। তিনি দেখিয়েছেন যে সাধারণ জায়গা থেকে উঠে এসে একটি অসাধারণ শিল্পী হওয়া যায়। নিজের প্রতিভার জোরে আজ তিনি শীর্ষে উঠেছেন।

আরো পড়ুন -  Koel Mallick: লক্ষীপুজোয় যেন লক্ষীমন্ত কোয়েল, অভিনেত্রীর ভক্তি-আরাধনায় মুগ্ধ নেটিজেনরা, রইলো ভিডিও

প্রথমবার হিন্দি ছবিতে গান গাওয়ার সুযোগ পেয়ে কাঁপিয়ে দিয়েছিলেন তিনি। সঞ্জয় লীলা বানসালির ছবি ‘দেবদাস’ এ প্রথম গান গাওয়ার সুযোগ পান তিনি। এরপর থেকেই একের পর এক হিট গান উপহার দিয়ে জনগণের মনে জায়গা করে নিয়েছেন তিনি।