মেয়ে দিঠির মুখের উপর যোগ্য জবাব দিয়ে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসলেন শ্রীময়ী

মেয়ে দিঠির মুখের উপর যোগ্য জবাব দিয়ে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসলেন শ্রীময়ী


মায়ের বিয়ে! এই ঘটনা ছেলে ডিংকা মেনে নিতে পারলেও মানতে পাড়ছে না মেয়ে দিঠি।কথা হচ্ছে স্টার জলসার ধারাবাহিক ” শ্রীময়ী ” কে নিয়ে। নতুন করে আবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গল্পের শ্রীময়ী আর রোহিত সেন। সেই কাহিনী ঘিরেই পূর্ণতা পাচ্ছে সিরিয়াল।কিন্তু ইতিমধ্যে সিরিয়ালের একটি প্রমো তে দেখা যাচ্ছে মায়ের এই সিদ্ধান্ত কিছুতেই মেনে নিতে পারছে না ছোট মেয়ে দিঠি।

ধারাবাহিকের প্রথমে দর্শক দেখেছিল একজন গৃহবধূ সে ভালোবাসা পায়নি শ্বশুরালয়ে। স্বামী তাকে ভুলে বিয়ে করেছেন পুনর্বার। এমনকি নিজের দুই সন্তান তাকে অবজ্ঞা করেছেন শুধুমাত্র হোমমেকার বলে। যে বাড়ির জন্য নিজের সর্বস্ব দিয়েছে শ্রীময়ী সেখান থেকেই অবহেলা জুটেছে। পাশে পেয়েছিল একমাত্র তার ছোট ছেলে ডিংকা কে।

শ্রীময়ী নিজের আইডেন্টিটি খুঁজে পেয়েছিল তার কলেজ বেলার প্রেমিক রোহিতের মাধ্যমে। সেই ই তাকে চিনিয়েছে দেওয়ালের বাইরের জগত। সেই রোহিত সেন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। তার শেষ বেলায় শ্রীময়ী তার হাত ধরবে, নতুন সংসার পাতবে।কিন্তু এই কাজে বাঁধ সেধেছে শ্রীময়ীর অনেক প্রিয়জন। শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্য যেনো কিছুতেই মানতে নারাজ,শারীরিক অসুস্থতা তৈরি হয়েছে তার।আর কন্যা দিঠি মুখ ভার করে দাঁড়িয়ে আছে মায়ের বিয়ের অনুষ্ঠানে। তার দাদাবৌদি অনেক বোঝালেও অবুঝ সে। শ্রীময়ী জানায় সে খুব সুখী তাই কেউ পাশে না থাকলেও সে খুশি থাকবে।

এদিকে দর্শকের কৌতূহল তো দিনদিন বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি। শ্রীময়ীর এই আকস্মিক সিদ্ধান্তে অনেকেই বাহবা দিয়েছেন আবার অনেকেই বলেছেন বড্ড একঘেয়ে হয়ে গেছে এই ধারাবাহিক।

আরো পড়ুন -  বড় পর্দায় পা রাখলেও টেলিভিশন দিয়েই জনপ্রিয়তা পেয়েছেন যে ৫ অভিনেত্রী