শার্লিনকে নিজের যৌনাঙ্গ স্পর্শ করতে বলেছিলেন বলিউডের পরিচালক সাজিদ খান

শার্লিনকে নিজের যৌনাঙ্গ স্পর্শ করতে বলেছিলেন বলিউডের পরিচালক সাজিদ খান

বাবার মৃত্যুর শোক কাটিয়ে উঠতে পারেন নি শার্লিন। তার মধ্যেই তাকে কু প্রস্তাব দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করতে বাধ্য করেন এক পরিচালক। এমনিই চাঞ্চল্যকর শিকারক্তি করলেন অভিনেত্রী শার্লিন চোপড়া।

সম্প্রতি পরিচালক ব্যাবসায়ী রাজ কুন্দ্রা কে নিয়ে অভিযোগ করেছিলেন, শার্লিন। রাজ তাকে জোর করে চুম্বন করেছিলেন, শার্লিনের বিস্ফোরক মন্তব্যের ভিত্তিতেই রাজের পর্নযোগের হদিস পেয়েছিল মুম্বাই পুলিশ। কামসুত্র, ওয়াজা তুম হো, রেড স্বস্তিকের মত বি গ্রেড সিনেমায় অভিনয় করে পরিচিতি পেয়েছেন শার্লিন।

শার্লিনকে নিজের যৌনাঙ্গ স্পর্শ করতে বলেছিলেন বলিউডের পরিচালক সাজিদ খান

এবার শার্লিন কাঠগড়ায় আনলেন পরিচালক সাজিদ খান কে। ফারহা খানের ভাই সাজিদের সঙ্গে কাজ করার প্রস্তাব পেয়ে প্রথমে খুব উচ্ছসিত ছিলেন অভিনেত্রী। কিন্তু প্রথম দিন দেখা করার পরেই তার ভুল ভাঙ্গে। সাজিদ তাকে একা ডেকে নিজের যৌনাঙ্গ প্রদর্শন করেন। এমনকি তাঁর পুরুষাঙ্গ ছুঁতেও বাধ্য করেন শার্লিন কে। সদ্য পিতৃহারা মেয়েটির প্রতি কোন সমবেদনা ছিল না পরিচালকের।হাউস ফুল, হে বেবী খ্যাত এই পরিচালকের কুকীর্তি সামনে আনতে ১৬ বছর সময় লেগেছে শার্লিনের। মনোবল বাড়িয়ে ২০০৫ সালের সেই বিভীষিকাময় দিনটির কথা আজও ভোলেননি শার্লিন।

তবে শুধু শার্লিন নন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের সঙ্গেও যৌন সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন সাজিদ, অভিযোগ করেন অভিনেত্রীর দিদি। এছাড়াও রীচেল ওয়াইট, সলোনি চোপড়ার মত অভিনেত্রীদের সঙ্গেও এমন খারাপ ব্যবহার করেন সাজিদ।