মৃত্যুর পরেও অমর, সিদ্ধার্থকে বাঁচিয়ে রাখতে তার ছবি খোদাই করলেন শেহনাজের ভাই শাহবাজ!

মৃত্যুর পরেও অমর, সিদ্ধার্থকে বাঁচিয়ে রাখতে তার ছবি খোদাই করলেন শেহনাজের ভাই শাহবাজ!


“সিডনাজ” নামটা শুনলেই চোখে ভেসে আসে দুটো ভালোবাসার মানুষের খুনসুটির কথা। বুঝতেই পারছেন কাদের কথা বলছি, শেহেনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার কথা। এখন এই দুজনের একজন নেই,কিন্তু অনুরাগীদের মনে অমলিন তাদের প্রিয় জুটি। এবার সদ্য প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার নামে নিজের হাতে ট্যাটু করলেন তার বান্ধবী শেহেনাজের ভাই শাহবাজ।

কয়েকদিন আগেই পৃথিবীর মায়া কাটিয়ে পরপারে পাড়ি দিয়েছেন বিগবস খ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মুম্বাইতে নিজের বাড়িতে হার্ট অ্যাটাকে মারা যান তিনি। প্রিয় বন্ধুর মৃত্যুতে মানসিক ভাবে ভেঙে পড়েন শেহেনাজ। শোনা গিয়েছিল সিদ্ধার্থের শোকে খাওয়া ঘুম ছেড়েছেন অভিনেত্রী।

আরো পড়ুন -  জীবনে এসেছিল একাধিক প্রেম, সকলকে প্রত্যাখ্যান করে শেহনাজকে জীবনসঙ্গিনী বেছেছিলেন সিদ্ধার্থ

দিদির মত শোকে পাথর হয়েছেন ভাই শাহবাজ। শেহেনাজের সূত্রে শাহবাজের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা তৈরি হয় সিদ্ধার্থর। এমনকি চলতি ডিসেম্বরে তারা আত্মীয় হতে যাচ্ছিলেন। কিন্তু তার আগেই ছন্দপতন। হটাৎ ওপারে চলে গেলেন সিদ্ধার্থ। হবু জামাইবাবুকে স্মরণে রাখতেই নিজের হাতে সিদ্ধার্থের নামে ট্যাটু করলেন শেহেবাজ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লিখেছেন,”মেরা শের তুমি সবসময় আমাদের সঙ্গে থাকবে,আমি তোমার মত হওয়ার চেষ্টা করব। ”

শেহেবাজের এই পদক্ষেপ দেখে আপ্লুত নেটিজেন। অনেকে শেহবাজকে অনুরোধ করেন তার দিদিকে সামলে রাখতে। অনেকে আবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তুলনা টেনে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক কে কটাক্ষ করেন। উল্লেখ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কদিন আগে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করার ঘটনা প্রকাশ্যে আসে তার তৎকালীন প্রেমিকা রিয়া ও তার ভাইয়ের বিরুদ্ধে।