Viral Video: খোলামেলা পোশাকে স্পষ্ট অন্তর্বাস, বিচের ধরে উষ্ণ নাচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, রইলো ভিডিও

Viral Video: খোলামেলা পোশাকে স্পষ্ট অন্তর্বাস, বিচের ধরে উষ্ণ নাচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, রইলো ভিডিও


বিখ্যাত হওয়ার জন্যে মানুষ কি না করে! কেউ নাচে, তো কেউ গান গায়, আবার কেউ বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীর গলার স্বর নকল করেন। এহেন নানান মানুষ নানান কিছু করে থাকেন, তার কোনও হিসাব নেই। আর এখন মুঠোফোনের দৌলতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়তেও বেশি সময় লাগে না। পৃথিবীর যেকোনও প্রান্তের মানুষ এখন যেকোনও জিনিস জানতে পারছেন এক নিমেষে। ঠিক তেমনই এক যুবতী ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিই এখন ঘুরে বেড়াচ্ছে নেটরাজ্যে।

আরো পড়ুন -  হট বিকিনিতে বলিউডের জনপ্রিয় নায়িকা সানি লিওনি, ছুঁড়ে দিলেন ফ্লাইং কিস, রইল ভিডিও

বলিউডের নৃত্য সম্রাজ্ঞী মাধুরী দীক্ষিত-এর বিখ্যাত ছবি ‘রাজকুমার’-এর একটি গান ‘ইয়ে খুব সুরত বদন’ গানে সমুদ্র সৈকতে সবুজ বিকিনি পরে নাচলেন সেই যুবতী। প্রকৃতির কোলেই পা মেলালেন তিনি। তার নাম ‘স্যানেল্লি বেল’। নাচটি তার ইউটিউব চ্যানেলে পোস্ট করেছেন সুন্দরী। ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল।

আরো পড়ুন -  ফের কলেজের পথে পা রাখলেন কনীনিকা, হতে চান গোল্ড মেডেলিস্ট

নাচের পাশাপাশি তার এক্সপ্রেশনও ছিল অনন্য। তার প্রতিটি স্টেপ ছিল দেখার মতো। পুরো নাচটির মধ্যে সামঞ্জস্য বজায় রেখেছেন সুন্দরী যুবতী। আর এই নাচই সকলের মন কেড়ে নিয়েছে। তার সাথে পোশাকেও রেখেছেন বৈচিত্র্য। সবুজ পাতার রঙের বিকিনি পরে সমুদ্র সৈকতে এতো সুন্দর নাচ খুবই দেখা যায়। অবশ্যই তার এই নাচ প্রশংসনীয়।

আরো পড়ুন -  চতুর্থবার বিয়ে করে রেকর্ড গড়বেন! সিঁথিতে সিঁদুর দিয়ে নেটদুনিয়ায় আবারও ট্রোলড হলেন শ্রাবন্তী

ইতিমধ্যেই ৩২ হাজার মানুষ দেখে ফেলেছেন তার এই নাচের ভিডিও। ৭৮৭ জন লাইকও করেছেন এই ভিডিও-তে। প্রায়শই বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করেন যুবতী। তবে, এবারে বাজিমাত। তার নাচর তাল জ্ঞান যে অনন্য একথা বলাই যায়।