বিগ বসের ঘরে প্রথম দিনেই ঝামেলায় জড়িয়ে পড়লেন রাজ কুন্দ্রার শ্যালিকা শমিতা শেট্টি

বিগ বসের ঘরে প্রথম দিনেই ঝামেলায় জড়িয়ে পড়লেন রাজ কুন্দ্রার শ্যালিকা শমিতা শেট্টি


শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ওটিটি’। সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিগ বসের ঘরে ঢুকেছেন শমিতা শেঠি (shamita shetty)। 8 ই অগস্ট লাল রঙের পোশাকে ‘শরারা’ গানের সঙ্গে পারফর্ম করে রীতিমতো জাঁকজমকপূর্ণ ভাবে বিগ বসের ঘরে ঢুকেছেন শমিতা। তাঁকে দেখে মনে হচ্ছিল না, তাঁর পরিবারে শিল্পা শেঠি (Shilpa shetty), রাজ কুন্দ্রা (Raj kundra), সুনন্দা শেঠি (sunanda shetty) একের পর এক কেসে জড়িয়ে বিপর্যস্ত। রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কান্ডে শমিতা কি বলেন, তার দিকে তাকিয়ে গোটা দেশ। এর মধ্যেই খাবার নিয়ে অভিনেতা প্রতীক সেজপাল (Pratik sejpal)-এর সঙ্গে ঝগড়া শুরু হল শমিতার।

আরো পড়ুন -  মিঠাইকে ভুলে এবার শ্রাবন্তীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘উচ্ছেবাবু’! প্রকাশ্যে এল ভিডিও

বিগ বসের ঘরে ঢুকে শমিতা বলেছিলেন, সময় ভালো হোক বা খারাপ, নিঃশ্বাস নেওয়া যদি বন্ধ না হয়, তাহলে কাজ ছাড়াও উচিত নয়। ফলে শমিতা বিগ বসের ঘরে ঢুকেই অ্যাকটিভ হয়ে গিয়েছেন। প্রথম দিনেই প্রতীকের সঙ্গে খাবার নিয়ে শমিতার ঝামেলা এতদূর গড়ায় যে শেষ অবধি অন্যান্য প্রতিযোগীরা এগিয়ে আসেন ঝামেলা থামাতে। প্রতীক বনাম শমিতা, দুজনকেই থামাতে প্রতিযোগীদের বেশ বেগ পেতে হয়েছে। যাই হোক, দর্শকরা অনেকেই ভাবতে পারেন, এটা হয়ত শোয়ের ফরম্যাট। কিন্তু আদতে তা নয়। এই ধরনের ঘটনা প্রাত্যহিক জীবনেও ঘটে থাকে।

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, রাজ কুন্দ্রা পর্ণোগ্রাফি কান্ডে জড়ানোর পর শমিতাকে ঘিরে একটি ঘটনা সামনে আসে যেখানে জানা যায়, রাজ একটি নতুন অ্যাপ লঞ্চ করতে চেয়েছিলেন। সেই অ্যাপের ওয়েব সিরিজে তিনি শমিতাকে অভিনয় করতে বলেছিলেন। ওয়েব সিরিজের প্রতি শমিতা আগ্রহী ছিলেন না। তাই তিনি কাজ করতে চাননি। বলা বাহুল্য, রাজের পরিকল্পিত অ্যাপটিও ছিল একটি পর্ণোগ্রাফি অ্যাপ। এই খবর ছড়িয়ে পড়ার পরেই ‘বিগ বস’-এর টিআরপির জন্য চ্যানেল কর্তৃপক্ষ শমিতাকে বিগ বসের ঘরে আনার সিদ্ধান্ত নেন। ‘বিগ বস ওটিটি ‘ অন এয়ার হওয়ার চার দিন আগে শমিতাকে বিগ বসের ঘরে আসার প্রস্তাব দেওয়া হয়।

কিন্তু শমিতার গলায় অন্য সুর। তিনি জানিয়েছেন, পারিবারিক বিপর্যয়ের আগেই বিগ বসের ঘরে আসার প্রস্তাব এসেছিল তাঁর কাছে। কিন্তু পারিবারিক বিপর্যয় আসার ফলে শমিতা ভেবেছিলেন বিগ বসের ঘরে প্রবেশ করবেন না। কিন্তু যেহেতু তিনি কমিটমেন্ট করেছিলেন, তাই তার থেকে পিছিয়ে আসেননি।