Shahrukh Khan: শেষপর্যন্ত চুড়িদার পরে হিন্দি গানে নাচতে শুরু করলেন বলিউডের বাদশা! রইলো ভিডিও

Shahrukh Khan: শেষপর্যন্ত চুড়িদার পরে হিন্দি গানে নাচতে শুরু করলেন বলিউডের বাদশা! রইলো ভিডিও


বলিউডের বাদশা এবং কিং খান হিসেবে আমরা সকলে একজনকেই চিনি। তিনি হলেন শাহরুখ খান। তার সিনেমা গুলির মাধ্যমে তিনি দর্শকদের মুগ্ধ করেছেন। তার অভিনয়ের জন্য অনেকেই তাকে বেশ পছন্দ করেন। হিন্দি চলচ্চিত্রে তাঁর অবদান অনেক। ২০০২ সালে ভারত সরকার তাকে তার অভিনয়ের জন্য পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করে।

কিং খান এর অভিনয় জীবন শুরু হয় ১৯৮০ সালে। তিনি প্রথমে হিন্দি ধারাবাহিকে অভিনয় এর কাজ করতেন। এরপরে ১৯৯২ সালে দিওয়ানা ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে পদার্পণ করেন। শাহরুখ খান অনেক হিট সিনেমা করেছেন। তাদের মধ্যে কয়েকটি হলো ডর, বাজিগর, আঞ্জাম। এরপরে আরো সফল চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। তাদের মধ্যে কয়েকটি হল কুছ কুছ হোতা হে, কাভি খুশি কাভি গাম, দেবদাস। শাহরুখ খান ওয়েলথ এক্স সংস্থার বিশ্বের সবচেয়ে ধনী হলিউড ও বলিউডের তারকাদের মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করে রয়েছেন। তিনি বিশ্বের অন্যতম সফল চলচ্চিত্র তারকা বলেও পরিচিত।

আরো পড়ুন -  আমির থেকে অমিতাভ, ঘরে লক্ষী বৌ থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়েছেন যেসমস্ত তারকারা

তার ফ্যান ফলোইং অনেক বেশি যদিও মাঝে মাঝে তাকে ট্রোলিং এর মুখোমুখি হতে হয়। বেশ কিছুদিন আগে একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে শুরু করে। যেখানে দেখা যাচ্ছে যে শাহরুখ খান কখনো নাচ করেছেন এবং কখনো হেঁটে আসছেন। সবেতেই মেয়ের মুখ এর জায়গায় শাহরুখ খানের মুখটি বসিয়ে দেওয়া হয়েছে। এই ভিডিওটির জন্য সবাই ট্রোলিং শুরু করেছে। এর আগেও বলিউডের তারকাদের নানাভাবে ট্রোল করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর বলিউডে নেপোটিজম এর কথা জানা যায় এবং তখন থেকেই অনেকেই ট্রোল করা শুরু করে। ট্রোল করার তালিকাদের মধ্যে ছিল আলিয়া ভাট ,করণ জোহর, সোনাম কাপুর ও আরো অনেকে। এখন সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের এই ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে এবং এই ভিডিওটি পোস্ট হওয়ার পর শাহরুখ খানকে অনেকেই ট্রোল করা শুরু করেছে।

আরো পড়ুন -  প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন জুহি চাওলা! দ্রৌপদীর সেই চরিত্রে অভিনয় করে আজও জনপ্রিয় রূপা গাঙ্গুলি