সিনেমা পাড়ার অভিনেত্রীদের থেকে অনেক বেশি সুন্দরী প্রসেনজিৎ কন্যা প্রেরনা, দেখুন তার সমস্ত ছবি

সিনেমা পাড়ার অভিনেত্রীদের থেকে অনেক বেশি সুন্দরী প্রসেনজিৎ কন্যা প্রেরনা, দেখুন তার সমস্ত ছবি


টলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন অন্যতম অভিনেতা হচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সকলেই থাকে বুম্বাদা বলে চেনেন। একের পর এক হিট ছবি উপহার দেওয়ার মাধ্যমে বর্তমানে তিনি আজ বাংলার মেগাস্টার। আমরা সকলেই অভিনেতাকে চিনলেও চিনি না তার মেয়েকে। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হলো প্রসেনজিৎ চ্যাটার্জীর মেয়ে প্রেরণা চ্যাটার্জী।

প্রসেনজিৎ চ্যাটার্জীর প্রাক্তন স্ত্রী অনন্যা ঠাকুরের মেয়ে হচ্ছেন প্রেরণা চ্যাটার্জী। সম্প্রতি ফেসবুকের একটি পোস্টে পরিচালক সুদেষ্ণা রায়ের সাথে দেখা গেছে তাকে। শেয়ারের সাথে সাথে মুহুর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে গেছে। উঠেছেন নানান জল্পনা কল্পনা।

আরো পড়ুন -  ‘স্ত্রীর পরিবর্তে অন্য কাউকে ভালো লাগতেই পারে', কাঞ্চন-পিঙ্কির বিবাদে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ প্রেরণা। সুদেষ্ণা রায়ের সাথে ছবিটি ওর নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করেছে সে। ছবিটি শেয়ার এর মাধ্যমে জনগণের মনে উঠে এসেছে একটি প্রশ্ন, তাহলে কি বড় পর্দায় দেখা যাবে প্রসেনজিৎ কন্যাকে? স্পষ্টভাবে এই প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তবে বাবা টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হওয়ার ফলে খুব বেশি পরিশ্রম করতে হবে না প্রেরণাকে এমনই অনুমান করছেন সাধারণ জনগণ।

আরো পড়ুন -  ২০০ কোটির বাড়ি, ৯ টি বিলাসবহুল গাড়ি, রয়েছে প্রাইভেট প্লেন রইল শাহরুখ খানের সম্পত্তির পরিমাণ

প্রেরণার সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে জানা যায় যে বর্তমানে সে এখন লন্ডনের বসবাসকারী। প্রায়ই নানান ধরনের ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। তার সৌন্দর্য পোশাক এবং স্টাইলিশ ফটোর মাধ্যমে প্রমাণিত হয় যে তিনি বর্তমানে টলিউডের অভিনেত্রীদের থেকে কোন অংশে কম নয়। হয়তো আমরা ভবিষ্যতে প্রেরণাকে বলিউডের অভিনেত্রী হিসেবে দেখতে পারি।

আরো পড়ুন -  চতুর্থবার বিয়ে করে রেকর্ড গড়বেন! সিঁথিতে সিঁদুর দিয়ে নেটদুনিয়ায় আবারও ট্রোলড হলেন শ্রাবন্তী