লাল পাড়ে সাদা শাড়িতে দুর্দান্ত নাচলেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা, তুমুল ভাইরাল ভিডিও

লাল পাড়ে সাদা শাড়িতে দুর্দান্ত নাচলেন ‘সারেগামাপা’ বিজয়ী অঙ্কিতা, তুমুল ভাইরাল ভিডিও


সারা সিজেন জুড়েই তিনি মাতিয়ে রেখেছিলেন সারেগামাপা এর মঞ্চ। শাস্ত্রীয় সংগীত থেকে আধুনিক গান তো কখনো লতামঙ্গেসকারের মিষ্টি গান কিংবা কখনো আর ডি বর্মনের অসাধারণ গান সবেতেই সাবলীল তিনি। এখানে কথা হচ্ছে সারেগামাপা উইনার অঙ্কিতা ভট্টাচার্য কে নিয়ে। সংগীত জগতে হাতে খড়ি তার মায়ের হাত ধরে। মা একজন বিশিষ্ট সঙ্গীতশিল্পী এবং পারফরমার। তবে সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও তে অঙ্কিতা বুঝিয়ে দিলেন তিনি শুধুমাত্র গানেই নয় পাশাপাশি নাচেও সমান তালে পারদর্শী।

আরো পড়ুন -  স্বল্প পোশাকে সুইমিংপুলে জলকেলিতে মত্ত ছোট পর্দার মা সারদা, রইল সমস্ত ছবি

সাধারণত সংগীতশিল্পীরা গানের পাশাপাশি লাইভ স্টেজ শো করার সময় নাচ করেও তাদের অনুরাগীদের আনন্দ দিয়ে থাকেন। ঠিক একইভাবে নতুন মিউজিক ভিডিও “কমলা”তে অঙ্কিতা বেশ সাবলীল ভাবে গান গাওয়ার পাশাপাশি তার এই গানে কোমরও দুলিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিও টিতে তার পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি কপালে টিপ ও সাথে মানানসই অলংকার।

আরো পড়ুন -  Viral: বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবারকে বিয়ে করে ফেললেন রানু মণ্ডল! নেটদুনিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াই পারে তার অনুরাগীদের তাদের প্রিয় শিল্পীর নতুন কোন কাজ কিংবা টুকরো স্মৃতি কে উস্কে দিতে। সম্প্রতি ভাইরাল হওয়া অঙ্কিতা ভট্টাচার্যের এই ভিডিওটি তার জ্বলন্ত উদাহরণ। ইতিমধ্যে এই ভিডিওটিতে ভিউজের পাশাপাশি এসেছে অসংখ্য লাইক এবং কমেন্ট।সাথে তাদের প্রিয় শিল্পী এই নতুন কাজ দেখে বেশ আপ্লুত তার অনুরাগীরা।

আরো পড়ুন -  কিছুদিন আগেই সেরেছিলেন বিয়ে! ওমের সঙ্গে অন্তরঙ্গতায় মজে শ্রাবন্তী, রইল ভিডিও